৩০ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সিলেট অঞ্চলে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা অটো চালককে হত্যা করে অটো ছিনতাই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটি যান পুলিশ সুপার দর্ননাস্থ কেরু কোম্পানী, আখের ফলন বৃদ্ধির লক্ষ্যে উন্নত কৃষিতত্ত্বের ব্যবস্থাপনা বিষয়ক সিডিএ ও সিআইসিদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস বাম্পার ফলনে খুশিতে নাচছে ঘোড়াঘাটের ভুট্টা চাষীরা বরিশাল শেরে ই বাংলা শেবাচিমে দালাল চক্রের নারীসহ ২৫ সদস্য আটক সিলেটে রাতে বৃষ্টি, দিনে অসহ্য গরম নির্বাচনে অংশগ্রহণকারী কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে কোন প্রকার সুযোগ-সুবিধা প্রদান কিংবা পক্ষপাতিত্ব করলে তাৎক্ষণিক সংশ্লিষ্টের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা- চুয়াডাঙ্গায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আহসান হাবিব ঝালকাঠিতে যানবাহন থেকে ক্ষতিকর এলইডি লাইট অপসারণের অভিযান চালাচ্ছে ট্রাফিক পুলিশ বানারীপাড়ায় বিস্ফোরক মামলায় বিএনপির ৫ নেতা-কর্মী খালাস
চুয়াডাঙ্গা বেগমপুর ক্যাম্পেরে সাহসী এসআই রাজীবের নেতৃত্বে অভিয়ান। আজকের ক্রাইম নিউজ

চুয়াডাঙ্গা বেগমপুর ক্যাম্পেরে সাহসী এসআই রাজীবের নেতৃত্বে অভিয়ান। আজকের ক্রাইম নিউজ

মোঃ তহিরুল ইসলাম নিজস্ব প্রতিনিধি::-

চুয়াডাঙ্গা বেগমপুর ক্যাম্পেরে এএসআই অফিসা রাজীবের নেতৃত্বে ধর্ষণ মামলার ১ জন আসামী গ্রেফতার। বন্ধুকে কলা ও পেঁপে বিক্রি করতে পাঠিয়ে বন্ধুর স্ত্রীকে পালাক্রমে গনধর্ষণ।
চুয়াডাঙ্গায় বন্ধুকে কলা ও পেঁপে বিক্রি করতে পাঠিয়ে বন্ধুর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই বন্ধুর বিরুদ্ধে।
বুধবার (৩০ অক্টোবর) রাতে চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার যদুপুর গ্রামের পুরাতন মসজিদ পাড়ায় এ ঘটনা ঘটে। শুক্রবার (১ নভেম্বর) রাতে ওই গৃহবধূকে অসুস্থ অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতার স্বামী আব্দুল হালিম বাদী হয়ে তারই দুই বন্ধু একই এলাকার মিলন হোসেন (৩০) ও ওয়াসিম আলীকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত ওয়াসিম আলীকে গ্রেফতার করেছে।
মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর যদুপুর মসজিদ পাড়া গ্রামের আব্দুর সাত্তারের ছেলে মিলন হোসেন মিলো (৩৫) ও মৃত জাফর মন্ডলের ছেলে ওয়াসিম আলীর (৩০) সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে আব্দুল হালিমের। বন্ধুত্বের সম্পর্ক ধরে বিনা বাধায় একে অপরের বাড়িতে যাতায়াত করতো। বন্ধু মিলন কৌশলে তার জমির পেপে ও কলা বিক্রির জন্য আব্দুল হালিমকে যশোরে পাঠায়। এ সময় আব্দুল হালিমের স্ত্রী তার ছেলেমেয়ে নিয়ে বাড়িতে ছিলো। বুধবার রাত ৯টার দিকে ধর্ষণের শিকার গৃহবধূ মুরগির ফার্ম দেখাশোনা করে ঘরে ফেরার সময় মিলন ও ওয়াসিম তার মুখ চেপে ধরে বাড়ির পাশে ইদ্রিস আলীর কলাবাগানে নিয়ে যায়। এসময় তারা ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ শেষে কলাবাগানে ফেলে রেখে যায়। ঘটনা জানতে পেরে আব্দুল আলীম বাড়ি ফিরে এসে ধর্ষণের শিকার তার স্ত্রীকে শুক্রবার রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।
এ বিষয়ে সদর থানার ওসি তদন্ত এএইচএম লুৎফুল কবীর বলেন, খবর পেয়ে হাসপাতালে ভর্তি ধর্ষণের শিকার ওই নারীকে দেখতে যান। এ ঘটনায় আব্দুল হালিম বাদী হয়ে যদুপুর গ্রামের দু’জনের নামে সদর থানায় মামলা দায়ের করেছেন। এক অভিযুক্তকে গ্রেফতার করেছে বেগমপুর ক্যাম্পের এস আই রাজিব এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে এ এস আই আশরাফুজ্জামান অভিযুক্ত আসামি ওয়াসিমকে গ্রেপ্তার করে। অভিযুক্ত অপর আসামীকেও গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন বেগমপুর ক্যাম্প এস আই রাজীব।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019