২০ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান
চুয়াডাঙ্গা বেগমপুর ক্যাম্পেরে সাহসী এসআই রাজীবের নেতৃত্বে অভিয়ান। আজকের ক্রাইম নিউজ

চুয়াডাঙ্গা বেগমপুর ক্যাম্পেরে সাহসী এসআই রাজীবের নেতৃত্বে অভিয়ান। আজকের ক্রাইম নিউজ

মোঃ তহিরুল ইসলাম নিজস্ব প্রতিনিধি::-

চুয়াডাঙ্গা বেগমপুর ক্যাম্পেরে এএসআই অফিসা রাজীবের নেতৃত্বে ধর্ষণ মামলার ১ জন আসামী গ্রেফতার। বন্ধুকে কলা ও পেঁপে বিক্রি করতে পাঠিয়ে বন্ধুর স্ত্রীকে পালাক্রমে গনধর্ষণ।
চুয়াডাঙ্গায় বন্ধুকে কলা ও পেঁপে বিক্রি করতে পাঠিয়ে বন্ধুর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই বন্ধুর বিরুদ্ধে।
বুধবার (৩০ অক্টোবর) রাতে চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার যদুপুর গ্রামের পুরাতন মসজিদ পাড়ায় এ ঘটনা ঘটে। শুক্রবার (১ নভেম্বর) রাতে ওই গৃহবধূকে অসুস্থ অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতার স্বামী আব্দুল হালিম বাদী হয়ে তারই দুই বন্ধু একই এলাকার মিলন হোসেন (৩০) ও ওয়াসিম আলীকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত ওয়াসিম আলীকে গ্রেফতার করেছে।
মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর যদুপুর মসজিদ পাড়া গ্রামের আব্দুর সাত্তারের ছেলে মিলন হোসেন মিলো (৩৫) ও মৃত জাফর মন্ডলের ছেলে ওয়াসিম আলীর (৩০) সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে আব্দুল হালিমের। বন্ধুত্বের সম্পর্ক ধরে বিনা বাধায় একে অপরের বাড়িতে যাতায়াত করতো। বন্ধু মিলন কৌশলে তার জমির পেপে ও কলা বিক্রির জন্য আব্দুল হালিমকে যশোরে পাঠায়। এ সময় আব্দুল হালিমের স্ত্রী তার ছেলেমেয়ে নিয়ে বাড়িতে ছিলো। বুধবার রাত ৯টার দিকে ধর্ষণের শিকার গৃহবধূ মুরগির ফার্ম দেখাশোনা করে ঘরে ফেরার সময় মিলন ও ওয়াসিম তার মুখ চেপে ধরে বাড়ির পাশে ইদ্রিস আলীর কলাবাগানে নিয়ে যায়। এসময় তারা ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ শেষে কলাবাগানে ফেলে রেখে যায়। ঘটনা জানতে পেরে আব্দুল আলীম বাড়ি ফিরে এসে ধর্ষণের শিকার তার স্ত্রীকে শুক্রবার রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।
এ বিষয়ে সদর থানার ওসি তদন্ত এএইচএম লুৎফুল কবীর বলেন, খবর পেয়ে হাসপাতালে ভর্তি ধর্ষণের শিকার ওই নারীকে দেখতে যান। এ ঘটনায় আব্দুল হালিম বাদী হয়ে যদুপুর গ্রামের দু’জনের নামে সদর থানায় মামলা দায়ের করেছেন। এক অভিযুক্তকে গ্রেফতার করেছে বেগমপুর ক্যাম্পের এস আই রাজিব এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে এ এস আই আশরাফুজ্জামান অভিযুক্ত আসামি ওয়াসিমকে গ্রেপ্তার করে। অভিযুক্ত অপর আসামীকেও গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন বেগমপুর ক্যাম্প এস আই রাজীব।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019