২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের
চুয়াডাঙ্গা দর্শনা রেল ক্রুসিং ডাকাতি। আজকের ক্রাইম নিউজ

চুয়াডাঙ্গা দর্শনা রেল ক্রুসিং ডাকাতি। আজকের ক্রাইম নিউজ

অন্তর/ইব্রাহিম চুয়াডাঙ্গা প্রতিনিধি::-

চুুুয়াডাংগা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা রেল ক্রুসিং ও কেরু মুক্তিযোদ্ধা ক্লাবের সামনের রাস্তায় নামক স্থানে এক দল ছিনতাই কারী কবলে পড়ে আনোয়ার পুরের আবুল বাসার আজাদ ডান হাতের বৃদ্ধা আঙ্গুল হারালো সেই সাথে হারালো টাকা ও মোবাইল ।এই ঘটনায় কেরু আনান্দ রাজারের বিল্লালের ছেলে তুহিন ওরফে তনু(২৬)কে আটক করা হয়েছে।গতকাল রাত ১০টার থেকে ভোর তিনটা পযন্ত এই তান্ডব চালায় ছিনতাইকারী দল। পতাক্ষ্যদর্শী থেকে জানাযায়,বৃস্পতিবার ভোর তিনটার সময় দর্শনা আনোয়ার পুরের পিয়ার আলীর ছেলে আবুল বাসার আজাদ ঢাকায় থেকে দর্শনা বাস কাউন্টারে নেমে কোন ভ্যান না পাওয়ায় পাওয়ায় হেটে বাড়ি আসার সময় কেরু মুক্তিযোদ্ধা ক্লাবের সামনে পৌয়ছালে পৃর্ব থেকে ওঁত পেতে থাকা ছিনতাই কারীদল তাকে গতিরোধ করে বলে যা আছে দিয়ে দে দিতে না চাইলে চাপাতি দিয়ে কোপ দেই । সে হাত দিয়ে ঠেকাতে গেলে ডান হাতের বৃদ্ধা আঙ্গুল কেটে পড়ে যায়।সেই সুযোগে তার পোকেটে থাকার ১২ হাজার টাকা ও টাচ মোবাইল সেট নিয়ে পালিয়ে যায়।পরে রক্তাত অবস্থায় সে বাড়ি গেলে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্ত্তি করে।এই মর্মে আবুল বাসার আজাদ বাদি হয়ে দামুড়হুদা মডেল থানায় ছিনতায়ের মামলা করে। মামলা নং ১৪ একই সময় হাউলী ইউনিয়নের বড় দুধপাতিলা গ্রামের আকবর আলীর ছেলে আব্দুল্লাহ বাস কাউন্টার থেকে ক্ওাছার আলীর ভ্যান যোগে বাড়ি ফেরার পথে কেরু মুক্তিযোদ্ধ ক্লাবের সামনে ছিনতাই কারীরা তাকে আটকিয়ে টাচ মোবাইল, একটি সোনার আংটি ও ৩৫শত টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। একই রাতে রাত ১০টার সময় দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের তিনজন ভ্যানযোগে বাড়ি ফেরার সময় দর্শনা রেল ক্রুসিয়ের নিকট পৌয়ছালে ছিনতাই কারীরা তাদের ভ্যান থামিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২৮শত টাকা ও মোবাইল ছিনিয়ে নেই।
কিছুদিন আগে কেরু মুক্তিযোদ্ধা ক্লাবের সামনে সংগীত একাডেমির ঘরের দরজা ভেঙ্গে তবলা ছেট চুরি হয়ে যায়।পুলিশকে অবহ্যত করলেই কোন কাজ হয়নি। এলাকাবাসি জানান,দর্শনা কেরু এলাকায় একটি কিশোর গ্রুপ নেশার সাথে জড়িয়ে গেছে।শিল্প নগরী এলাকায় এমন ধরণের কর্মকান্ড কোন ভাবেই কাম্য নাই।পুলিশ একটু ততপর হলে এটা রোধ করা সম্ভব।
দর্শনা তদন্ত কেন্দের এস আই মাহাবুবর রহমান জানান,এমন ঘটনা ঘটার পর থেকে অভিযান অব্যহত রয়েছে । সেই সাথে তুহিন নামের একজনকে আটক করা হয়েছে।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত ওসি সুকুমার বিশ্বাস সত্যতা নিশ্চিত করে জানান এমন ঘটনায় ছিনতায়ের একটি মামলা হয়েছে।ছিনতাইকারীদের আটক করা জন্য অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019