২০ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মথুরানাথ পাবলিক স্কুলের এক শিক্ষার্থী আত্মহত্যা। আজকের ক্রাইম নিউজ

মথুরানাথ পাবলিক স্কুলের এক শিক্ষার্থী আত্মহত্যা। আজকের ক্রাইম নিউজ

নিউজ ডেস্ক::নিঃসঙ্গতা ও পারিবারিক অশান্তির জেরে মথুরানাথ পাবলিক স্কুলের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (০৮ নভেম্বর) সকাল সাড়ে দশটার দিকে বরিশাল নগরের অক্সফোর্ড মিশন রোডের ভাড়া বাসায় আত্মহত্যা করে ওই স্কুল ছাত্রী।

মৃত ফারজানা পারভীন রিয়া (১৬) নগরের মথুরানাথ পাবলিক স্কুলের নবম শ্রেণীর ছাত্রী ছিলো। তার পিতার নাম সেলিম আকন এবং মায়ের নাম মিনারা বেগম। তাদের মূল বাড়ি বাকেরগঞ্জ জেলার পাদ্রীশিবপুর ইউনিয়নে।

পারিবারি সূত্রে জানাগেছে, বাবা হালিম আকন দিনমজুর হওয়ায় সংসারে অনটন লেগেই থাকতো। অভাব অনটনের সংসারে কলহ-বিবাদ চলছিল দীর্ঘদিন ধরে। এদিকে অভিভাবকরা রিয়াকে বিয়ে দেওয়ার উদ্যোগ নিলেও অভাবের কারনে সম্ভব হচ্ছিল না। এ নিয়ে অশান্তির ক্ষোভে সকালে নিজের রুম আটকে আত্মহত্যা করে রিয়া।

তবে জানাগেছে, ইতিপূর্বে রিয়ার বিয়ে হলেও সাংসারিক কলহের জ্বের ধরে তা ভেঙ্গে (ডিভোর্স) যায়। এরপর থেকে রিয়া পিতার সংসারে থাকতো।

কোতয়ালি মডেল থানার এসআই ফিরোজ আল মামুন জানিয়েছেন, মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। আপতদৃষ্টিতে আত্মহত্যা ছাড়া অন্য কিছু মনে হচ্ছে না। তারপরও ঘটনা খতিয়ে দেখা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019