২৯ মার্চ ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা
পঞ্চগড়ে ইজিবাইক ও যাত্রীবাহি বাসের সংঘর্ষে কমপক্ষে ছয় জন নিহত। আজকের ক্রাইম নিউজ

পঞ্চগড়ে ইজিবাইক ও যাত্রীবাহি বাসের সংঘর্ষে কমপক্ষে ছয় জন নিহত। আজকের ক্রাইম নিউজ

পঞ্চগড় প্রতিনিধি::
উভ//
পঞ্চগড়ে ইজিবাইক ও যাত্রীআহি বাসের সংঘর্ষে কমপক্ষে ছয়জন নিহত একং দুইজন গুরুতর আহত হয়েছেন। দুপুর দেড় টার দিকে পঞ্চগড়-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কের মাগুরমারি এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, পঞ্চগড় জেলা শহর থেকে যাত্রীবাহি একটি বাস তেঁতুলিয়া যাচ্ছিল। মাগুরমারি এলাকায় যাত্রী বোঝাই ব্যাটারিত চালিত ইজিবাইকটি সেখানে মোড় নিচ্ছিল। এ সময় বাসের চাপায় ইজিবাইকটি দুমড়ে মুচড়ে বাসের নিচে চলে যায়। ইজিবাইকের সাত যাত্রীর মধ্যে এক নববধুসহ চারজন ঘটনাস্থলে মারা যান। দুইজনকে গুরুতর আহতবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান।
পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার ছয়জন নিহতের তথ্য নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার খবওে আমরা ঘটনাস্থলে গেলে স্থানীয়রা আমাদের উপর চড়াও হন। তাদেও জন্য আমরা ঠিকমত উদ্ধার কাজ করতে পারছি না।
এ ঘটনার পর বিক্ষুব্ধ হয়ে স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধ করে রাখেন। এ সময় বিক্ষুব্ধরা পুলিশসহ ফায়ার সার্ভিস কর্মীদের উপড় চড়াও হন। বিক্ষুব্ধরা আধুনিক সদর হাসপাতালের একটি এম্বুলেন্স ভাংচুর করেন বলে হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মনছুর আলম জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019