২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
ইয়াবা সেবনরত অবস্থায় যুবলীগ নেতা ও একজন নারী সহ ৪ জনকে আটক। আজকের ক্রাইম নিউজ

ইয়াবা সেবনরত অবস্থায় যুবলীগ নেতা ও একজন নারী সহ ৪ জনকে আটক। আজকের ক্রাইম নিউজ

বরিশালের উজিরপুর উপজেলায় ইয়াবা সেবনরত অবস্থায় যুবলীগ নেতা ও একজন নারী সহ ৪ জনকে আটক করেছে পুলিশ। যাদের কাছ থেকে মাদক ও মাদক সেবনের বিভিন্ন উপকরন জব্দ করা হয়েছে। এ ঘটনায় মাদক আইনে মামলা দায়ের করে, সেই মামলায় আটক ৪ জনকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার (০৮ নভেম্বর) দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এরআগে বৃহস্পতিবার মধ্যরাতে উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের রৈভদ্রাদী গ্রামের নান্না মুন্সির পরিত্যক্ত ঘরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- উজিরপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আতাউর রহমান খান, স্থানীয় যুবলীগ নেতা মো. সাইফুল ইসলাম, দাসেরহাট জেডএ খান মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর হাওলাদার, ও ডহরপাড়া গ্রামের বাসিন্দা মাইশা আক্তার মুন্নী।

পুলিশ জানায়, আটককৃতরা বৃহস্পতিবার গভীর রাতে রৈভদ্রাদী গ্রামের নান্না মুন্সির পরিত্যক্ত ঘরে ইয়াবা সেবক সহ অসামাজিক কার্যকলাপ করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে পুলিশ ওই ঘরে অভিযান চালিয়ে স্থানীয়দের উপস্থিতিতে ওই ৪জনকে আটক করে। তাদের কাছ থেকে ৮পিস ইয়াবা ও ইয়াবা সেবনের নানা উপকরন জব্দ করে পুলিশ। এ সময় আটক মুন্নী ইয়াবা সেবনের জন্য সেখানে যাওয়ার কথা সবার সামনে স্বীকার করে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, ইয়াবা সহ ৪জন আটকের ঘটনায় থানার এসআই মিজানুর রহমান বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছে।

আটক ৪ জনকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরনের কথা বলেন ওসি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019