২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
চুয়াডাঙ্গায় মাদকের গডফাদার তরিকুল ইসলাম রানার খুঁটির জোর কোথায়। আজকের ক্রাইম নিউজ

চুয়াডাঙ্গায় মাদকের গডফাদার তরিকুল ইসলাম রানার খুঁটির জোর কোথায়। আজকের ক্রাইম নিউজ

চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি::

চুয়াডাঙ্গা জেলা পুলিশের মোস্ট ওয়ান্টেড তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী তরিকুল ইসলাম রানা (৩০) চুয়াডাঙ্গা সদর উপজেলার হিজলগাড়ী গ্রাম দির্ঘ দিন ধরে মাদক ব্যবসা করে আসছে তরিকুল ইসলাম রানা । তরিকুল ইসলাম রানা হিজলগাড়ী গ্রামের কাশেম আলীর ছেলে ।তরিকুল ইসলাম জেলার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে ভারত থেকে মাদক নিয়ে এসে জেলাসহ পার্শ্ববর্তী বিভিন্ন জেলাতে সরবরাহ করতো। তাছাড়া তার বিরুদ্ধে বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে পুলিশের চোখ এড়িয়ে সে আত্মগোপনে ছিল।গত দুই বছর আগে হিজলগাড়ী ক্যাম্প এস এই আমিরুল ইসলাম তরিকুল ইসলাম রানাকে 6 বতল ফেন্সিডিল সহ গ্রেফতার করে ।
কিছু দিন এর ভিতরে জেল থেকে জামিনে বাইরে এসে সে আবার ও শুরু করেছে মাদক ব্যবসা । ফেন্সিডিল গডফাদার তরিকুল যুব সমাজ ধ্বংসের মহানায়ক, একদিকে যুব সমাজ ধ্বংসের জন্য তুলে দিচ্ছে মরন নেশা ফেন্সিডিল আর অন্য দিকে নিজের আখের গুছাতে কামিয়ে নিচ্ছে কোটি কোটি টাকা।
এলাকার প্রায় ১০/১২টি মাদক স্পটে বেচাকেনা নিয়ন্ত্রনে করছে তরিকুল ভাজা মাছটি উল্টে খেতে জানে না ওই তরিকুল। এলাকার মাদক ব্যবসা প্রশাসনের চাপে বন্ধ হয়ে গিয়েছিল,র্বতমানে তরিকুলের নিয়ন্ত্রনে এ মাদক ব্যবসা আবারও শুরু হইয়েছে এলাকার মাদক ব্যবসা বন্ধ হয়ে যাওয়ার পর এখন আবার নতুন করে মাদক ব্যবসা শুরু হইয়েছে বলে এলাকাবাসী তদন্ত র্পূবক ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ প্রশাসন ও র‌্যাবরে হস্তক্ষেপ কামনা করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019