২০ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা
পটুয়াখালীতে র‌্যাবের অভিযানে তিনটি ক্লিনিককে বিভিন্ন অভিযোগে জরিমানা।

পটুয়াখালীতে র‌্যাবের অভিযানে তিনটি ক্লিনিককে বিভিন্ন অভিযোগে জরিমানা।

পটুয়াখালী প্রতিনিধি::পটুয়াখালীতে র‌্যাবের অভিযানে শহরের কাজী পাড়া সড়কের তিনটি ক্লিনিককে বিভিন্ন অভিযোগে ২ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী আনিছুর রহমানের ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করেন।

বৃহস্পতিবার বেলা ১২ টায় পটুয়াখালী কাজী পাড়া এলাকায় সেন্ট্রাল হাসপতালে অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ন প্রচুর ওষুধ পায় র‌্যাবের একটি দল।পরে এর পার্শবর্তী পটুয়াখালী ক্লিনিক, গ্রীণ ভিউ হাসপাতালে অভিযান চালায় র‌্যাব।

এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে চিকিৎসা, মেয়াদ উত্তীর্ন ওষুধ, ডাক্তার ছাড়া ল্যাাবরেটারীর রিপোর্ট করার অভিযোগে পটুয়াখালী ক্লিনিককে ৭০ হাজার এবং গ্রিণ ভিউ ক্লিনিককে দেড় লাখ টাকা জরিমানা করে আদালত।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কমান্ডার রইস উদ্দীন জানান মানুষের সাথে প্রতারণা করে ব্যবসা পরিচালনা করছে ক্লিনিকগুলো।গত কয়েকদিনে পটুয়াখালী থেকে ভুয়া ডাক্তার আটক করেছে তারা।আজ এই অভিযানে মেয়াদ উত্তীর্ন ওষুধ, রিপোর্ট পাওয়া গেছে। এগুলো কোন ভাবে গ্রহণযোগ্য নয় বলে দাবি তাদের।র‌্যাবের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019