১৯ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান
কাশিয়ানীতে মহিলা সদস্যসহ ৩ মাদক ব্যবসায়িকে আটক করেছে পুলিশ।

কাশিয়ানীতে মহিলা সদস্যসহ ৩ মাদক ব্যবসায়িকে আটক করেছে পুলিশ।

গোপালগঞ্জের কাশিয়ানীতে মহিলা সদস্যসহ ৩ মাদক ব্যবসায়িকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার রাতইল ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়।
আটককৃতরা হলেন, ওই ইউনিয়নের চরভাটপাড়া গ্রামের মহিলা সদস্য নার্গিস সুলতানা (৩৫) সে মোঃ মনির শেখের স্ত্রী। একই উপজেলার শিবপুর গ্রামের ইউনুছ মোল্লার ছেলে রমজান আলী (৩২) এবং শংকরপাশা গ্রামের আজগর আলীর ছেলে আসলাম (২৭)।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন গোপন সংবাদের ভিত্তিতে মহিলা সদস্যসহ ৩ জনকে ১ হাজার ৮ শ পিচ ইয়াবাসহ গ্রেফতার করি। তারা মাইক্রোবাসযোগে ওই ইয়াবা ট্যাবলেট বিভিন্ন বিক্রয় পয়েন্টে নিয়ে যাবার আগেই আমরা তাদের আটক করে মাদকদ্রব্য উদ্ধার করি।
উল্লেখ্য, রাতইল ইউনিয়নের চেয়ারম্যান জানতেন যে, তার ইউপি সদস্য মাদক ব্যবসার সঙ্গে জড়িত। আর তাই তিনি এক বছর আগে ওই সদস্যকে পরিষদের মিটিং থেকে বের করে দিয়েছিলেন। তাকে আর ইউপি অফিসে ঢুকতে দেননি বলে একটি সূত্র জানিয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019