২৯ মার্চ ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
ফেন্সিডিল সহ ২ নারী মাদক ব্যবসায়ীকে আটক। আজকের ক্রাইম নিউজ ডট কম

ফেন্সিডিল সহ ২ নারী মাদক ব্যবসায়ীকে আটক। আজকের ক্রাইম নিউজ ডট কম

নিউজ ডেস্ক
ঝিনাইদহ বাস টার্মিনাল এলাকা থেকে ফেন্সিডিল সহ ২ নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৭০ বোতল ফেন্সিডিল।

আটককৃতরা হলো চুয়াডাঙা জেলার আকুন্দবাড়িয়া গ্রামের হাসমত আলীর স্ত্রী জহুরা খাতুন (৪২) এবং একই গ্রামের রেজাউল ইসলামের স্ত্রী শিউলি খাতুন (৪০)।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মঈন উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে দুই নারী মাদক ব্যবসায়ী ফেন্সিডিলসহ বাসটার্মিনাল এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সদর থানার ওসি (অপারেশন) আবুল খায়ের শেখ ও এস আই ব্রজ বল্লভ সাধু অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এসময় তাদের ভেনেটি ব্যাগে তল্লাশি চালিয়ে ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক মামলা আছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019