২৬ Jun ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন, ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি, বুধবার, ১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ডিসি, ইউএনওকে সম্মানি দেওয়ার কথা বলে প্রবেশপত্র আটকে রেখেছেন অধ্যক্ষ পরীমণির সঙ্গে রাত্রীযাপন: বাধ্যতামূলক অবসরে সেই পুলিশ কর্মকর্তা বানারীপাড়ায় শিশু বলাৎকার চেষ্টার অভিযোগে গ্রেফতার হওয়া সেই বিএনপি নেতা বহিস্কার মামুনুল হকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ঘোড়াঘাটে ২০ ভায়াল এন্টিভিনম মজুদ, চাহিদা ৪০ ভায়াল সিলেটে ফের ভারি বৃষ্টিপাতের আভাস দর্শনার লিখনের চিকিৎসারত অবস্থায় মৃত্যু চুয়াডাঙ্গায় পিতাকে দাওয়াতে পাঠিয়ে তালা ভেঙ্গে ৯ লাখ টাকা চুরি,পরে পুত্র গ্রেফতার ডিমলায় পাট চাষিদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বিরামপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ
নগরীতে ছু‌রিকাঘা‌তে রুহুল আমিন না‌মে এক যুবক নিহত। আজকের ক্রাইম নিউজ ডট কম

নগরীতে ছু‌রিকাঘা‌তে রুহুল আমিন না‌মে এক যুবক নিহত। আজকের ক্রাইম নিউজ ডট কম

নিউজ ডেস্ক :: ব‌রিশাল নগরীর কশাই বা‌ড়ির পুল এলাকায় পাওনা টাকা নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে ছু‌রিকাঘা‌তে রুহুল আমিন না‌মে এক যুবক নিহত।

আজ সোমবার দুপুর তিনটার দিকে কসাই বাড়ির পুল সংলগ্ন গোডাউনের সামনে এই ঘটনা ঘটে।

জানা গেছে, ওই এলাকার বাসিন্দা রুহুল আমিনের কাছ থেকে টাকা ধার নেন বরিশালের এক স্থপতির গাড়ি চালক সুমন। দীর্ঘদিন ধরে এই টাকা ফেরত চাইলেও তা ফেরত না দিয়ে নানা তালবাহান করেন সুমন। এ নিয়ে উভয়ের মধ্যে বিরোধীতা সৃষ্টি হয়। এবং রুহুল আমিন কয়েকদিন আগে ধারের টাকা নিতে ঢাকা থেকে বরিশালে আসেন। সেই আজ দুপুরে সুমনের সাথে দেখা হলে ধারের টাকা ফেরত চায় রুহুল আমিন। সুমন সেই টাকা ফেরত দিতে অস্বীকৃতি জানায়। এনিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে সুমনের সঙ্গে থাকা চাকু দিয়ে রুহুল আমিনকে আঘাত করে। ছু‌রিকাঘা‌তে ঘটনাস্থলেই মারা যান রুহুল আমিন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলাম বলেন, সংবাদ শুনেই ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ওসি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019