২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন!
বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার। আজকের ক্রাইম নিউজ ডট কম

বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার। আজকের ক্রাইম নিউজ ডট কম

বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার।

র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি কোম্পানী এর একটি বিশেষ আভিযানিক দল ৩১ অক্টোবর ২০১৯ তারিখ ঝালকাঠি জেলার কাঁঠালিয়া থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, শীর্ষ সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, ডাকাত ও নাশকতাকারী আব্দুল মালেক হাওলাদার(৪৭) বাড়িতে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি রাত ০২.৩৫ ঘটিকায় আসামী আব্দুল মালেক হাওলাদার এর বসত বাড়িতে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে আটক করে। পর্যাপ্ত সাক্ষীদের উপস্থিতিতে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে তার হেফাজতে মাদক ও অস্ত্র আছে। স্থানীয় সাক্ষীগণের উপস্থিতিতে তার বাসা তল্লাশি করলে (ক) ০২ বিদেশী পিস্তল, (খ) ০৪টি চাপাতি, (গ) ০৯ রাউন্ড এ্যামোনিশন, (ঘ) ০৫টি পেট্রোল বোমা এবং (ঙ) ১০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
৩। ধৃত আসামী তার নাম (১) আব্দুল মালেক হাওলাদার(৪৭), পিতা- মৃত মাওলানা সিকান্দার, সাং- মহিষকান্দি, থানা- কাঁঠালিয়া, জেলা- ঝালকাঠি বলে জানায়। তার নামে বরগুনা কাঁঠালিয়াসহ বিভিন্ন থানাতে আটটি অস্ত্র, ডাকাতি ও নাশকতার মামলা রয়েছে। র‌্যাবের এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এই ব্যাপারে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি মোঃ লুৎফর রহমান বাদী হয়ে ঝালকাঠি জেলার কাঁঠালিয়া থানায় একটি অস্ত্র, মাদক ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019