রবিবার, ১৩ Jun ২০২১, ১১:৪৭ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
ধর্ষণ ও হত্যার চেষ্টা পরিমনির সংবাদ সম্মেলন। আপনি কি আপনার অধিকার থেকে বঞ্চিত। বাবুগঞ্জের কেদারপুর ইউপি নির্বাচনে জামাল উদ্দিনের পক্ষে প্রচারণায় সাবেক সাংসদ টিপু সুলতান। মা-ছেলেসহ তিনজনকে হত্যায় এএসআই সৌমেন বরখাস্ত। পরকীয়া’র জেরেই স্ত্রী-পুত্রসহ তিনজনকে হত্যা করেন সৌমেন। বাবুগঞ্জে ওসির ব্যক্তি উদ্যোগে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর। বাকেরগঞ্জের ওসিসহ ৪ জনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইজিপিকে হাইকোর্টের নির্দেশ। স্ত্রীকে ২ কোটি টাকার ফ্ল্যাট উপহার দিয়ে দুদকের জালে ঝালকাঠির সাব-রেজিস্ট্রার। পিরোজপুরে নেশার টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে জখম।
উগ্রপন্থী ইমাম হোসেন (৪৮) নামে এক এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

উগ্রপন্থী ইমাম হোসেন (৪৮) নামে এক এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বরিশালে উগ্রপন্থী বইসহ মো. ইমাম হোসেন (৪৮) নামে এক এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার রাতে তাকে শহরের নথুল্লাবাদ বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করে।

বৃহস্পতিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব গ্রেপ্তার অভিযানের খবর জানিয়ে দাবি করেছে- ইমাম নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি সক্রিয় সদস্য।

বরিশাল র‌্যাব কার্যালয় রুপাতলী সদর দপ্তর থেকে প্রেরিত ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে- গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইমাম হোসেন মাদারীপুরগামী একটি বাস থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে বিভিন্ন প্রকার উগ্রপন্থী লিফলেট ও বই উদ্ধার করা হয়েছে। ইমাম হোসেন বরিশালের মুলাদী উপজেলার তেরোচর গ্রামের মৃত আবুল হোসেন আকনের ছেলে।

র‌্যাব জানায়- সে লন্ড্রীর দোকানের পাশাপাশি স্থানীয় মসজিদে ইমামতি করে। এবং শীর্ষ জেএমবি সদস্য মো. সুলতান নাসির উদ্দিন ওরফে নাসিরের সান্নিধ্য পেয়ে সে জেএমবি কর্মকান্ডে অনুপ্রাণিত হয়। এমনকি দাওয়াতি কাজ পরিচালনার জন্য রাজধানী ঢাকা ও বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে গমন করে। বর্তমানে সে তার নিজের পেশার আড়ালে ছদ্মবেশে আত্মগোপন করে উগ্রপন্থী কর্মকান্ড নতুনভাবে দেশব্যাপী গুছিয়ে আনতে পরিকল্পনা মোতাবেক কাজ করে আসছিল। গ্রেপ্তারের পরে জিজ্ঞাসাবাদে সে এমনটা স্বীকার করেছে বলে জানায় র‌্যাব।

এই ঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‌্যাব কার্যালয় সূত্র।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English