২৬ Jun ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন, ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি, বুধবার, ১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ডিসি, ইউএনওকে সম্মানি দেওয়ার কথা বলে প্রবেশপত্র আটকে রেখেছেন অধ্যক্ষ পরীমণির সঙ্গে রাত্রীযাপন: বাধ্যতামূলক অবসরে সেই পুলিশ কর্মকর্তা বানারীপাড়ায় শিশু বলাৎকার চেষ্টার অভিযোগে গ্রেফতার হওয়া সেই বিএনপি নেতা বহিস্কার মামুনুল হকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ঘোড়াঘাটে ২০ ভায়াল এন্টিভিনম মজুদ, চাহিদা ৪০ ভায়াল সিলেটে ফের ভারি বৃষ্টিপাতের আভাস দর্শনার লিখনের চিকিৎসারত অবস্থায় মৃত্যু চুয়াডাঙ্গায় পিতাকে দাওয়াতে পাঠিয়ে তালা ভেঙ্গে ৯ লাখ টাকা চুরি,পরে পুত্র গ্রেফতার ডিমলায় পাট চাষিদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বিরামপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ
পুলিশই জনতা, জনতাই পুলিশ এই প্রতিপাদ্য নিয়ে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯। আজকের ক্রাইম নিউজ ডট কম

পুলিশই জনতা, জনতাই পুলিশ এই প্রতিপাদ্য নিয়ে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯। আজকের ক্রাইম নিউজ ডট কম

পুলিশই জনতা, জনতাই পুলিশ এই প্রতিপাদ্য নিয়ে”বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার বলেছেন দেশে দক্ষ আইন শৃঙ্খলা বাহিনী আছে বলেই জন সাধারন শান্তিতে বসবাস করছে।

যদি দক্ষ পুলিশ বাহিনী না থাকত তাহলে কারো শান্তিতে বাস করা সম্ভব হত না। তাই সমাজকে উন্নত ও সুষ্ঠ রাখার জন্যই সমাজের সকলকে সাথে নিয়ে কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে সকলস্তরের আইন শৃঙ্খলা উন্নত পরিবেশ রাখা প্রধান শর্ত।

আগামী (২৬ই )অক্টোবর বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ উপলক্ষে বরিশাল মেট্রোপলিটন পুলিশের আয়োজনে নগরীর অশ্বিনী কুমার টাউন হলে চিত্রাংকন ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠানে অংশ নেয়া শিক্ষার্থীদেরকে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিশিম, উপ-পুলিশ কমিশনার আবু সালেহ রায়হান (সদর),উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভূইয়া,উপ-পুলিশ কমিশনার জাহাঙ্গির মল্লিক (ডিসি ডিবি),অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রুনা লায়লা।

চিত্রাংকন ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠান সঞ্চলনা করেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বিশেষ নগর শাখা) আবু নাসের।

অনুষ্ঠানে উন্নত আইন শৃঙ্খলা ও মানব সম্পদ বিষয় নিয়ে বিতর্ক প্রতিযোগীতায় ছেলেদের মধ্যে অংশ গ্রহন করে বরিশাল সরকারী জিলা স্কুল ও বেসরকারী উদয়ন মাধ্যমিক বিদ্যালয়।

অপর বিতর্ক প্রতিযোগীতায় মেয়েদের ভিতর অংশ গ্রহন করে বরিশাল সরকারী বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও সরকারী শহীদ আঃ রব সেরনিয়াবাত মাধ্যমিক বিদ্যালয়।

এর পর্বে সকালে প্রথম শ্রেনী থেকে পঞ্চম শ্রেনীর শিক্ষার্থীরা যেমন খুসি চিত্রাংকন প্রতিযোগীতা ও ৬ষ্ঠ শ্রেনী থেকে ১১০ম শ্রেনী শিক্ষাথীদের নিয়ে পুলিশিং কার্যক্রমের উপর আয়োজন করা হয় চিত্রাংকন প্রতিযোগীতা

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019