বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
গোপালগঞ্জে হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহকে বয়ান করতে দেয়নি। আজকের ক্রাইম-নিউজ দেড় লক্ষ টাকার জাল নোটসহ নারী আটক। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় ঔষধ ব্যবসায়ী ডাক্তার রবীন্দ্র নাথের বড় ভাই দেবেন্দ্রনাথ’র পরলোকগমণ। আজকের ক্রাইম-নিউজ সৈয়দকাঠির উন্নয়নের সারথী মন্নান মৃধার পক্ষে পুনরায় নৌকার টিকিট পেতে আবেদন ফরম জমা। আজকের ক্রাইম-নিউজ জাতীয় সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি। আজকের ক্রাইম-নিউজ মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে উল্টে গেল ফায়ার সার্ভিসের গাড়ি। আজকের ক্রাইম-নিউজ আবেগঘন বক্তৃতায় কেঁদে ফেললেন বাইডেন। আজকের ক্রাইম-নিউজ আগ্রহী হলে বিএনপিকে যেন আগে ভ্যাকসিন দেয়া হয় : তথ্যমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ শুক্রবার থেকে শৈত্যপ্রবাহ তীব্র মাত্রায় রূপ নেওয়ার শঙ্কা। আজকের ক্রাইম-নিউজ জমির বিরোধের জেরে মা-মেয়েকে কুপিয়ে হত্যা। আজকের ক্রাইম-নিউজ
পুলিশই জনতা, জনতাই পুলিশ এই প্রতিপাদ্য নিয়ে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯। আজকের ক্রাইম নিউজ ডট কম

পুলিশই জনতা, জনতাই পুলিশ এই প্রতিপাদ্য নিয়ে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯। আজকের ক্রাইম নিউজ ডট কম

পুলিশই জনতা, জনতাই পুলিশ এই প্রতিপাদ্য নিয়ে”বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার বলেছেন দেশে দক্ষ আইন শৃঙ্খলা বাহিনী আছে বলেই জন সাধারন শান্তিতে বসবাস করছে।

যদি দক্ষ পুলিশ বাহিনী না থাকত তাহলে কারো শান্তিতে বাস করা সম্ভব হত না। তাই সমাজকে উন্নত ও সুষ্ঠ রাখার জন্যই সমাজের সকলকে সাথে নিয়ে কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে সকলস্তরের আইন শৃঙ্খলা উন্নত পরিবেশ রাখা প্রধান শর্ত।

আগামী (২৬ই )অক্টোবর বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ উপলক্ষে বরিশাল মেট্রোপলিটন পুলিশের আয়োজনে নগরীর অশ্বিনী কুমার টাউন হলে চিত্রাংকন ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠানে অংশ নেয়া শিক্ষার্থীদেরকে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিশিম, উপ-পুলিশ কমিশনার আবু সালেহ রায়হান (সদর),উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভূইয়া,উপ-পুলিশ কমিশনার জাহাঙ্গির মল্লিক (ডিসি ডিবি),অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রুনা লায়লা।

চিত্রাংকন ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠান সঞ্চলনা করেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বিশেষ নগর শাখা) আবু নাসের।

অনুষ্ঠানে উন্নত আইন শৃঙ্খলা ও মানব সম্পদ বিষয় নিয়ে বিতর্ক প্রতিযোগীতায় ছেলেদের মধ্যে অংশ গ্রহন করে বরিশাল সরকারী জিলা স্কুল ও বেসরকারী উদয়ন মাধ্যমিক বিদ্যালয়।

অপর বিতর্ক প্রতিযোগীতায় মেয়েদের ভিতর অংশ গ্রহন করে বরিশাল সরকারী বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও সরকারী শহীদ আঃ রব সেরনিয়াবাত মাধ্যমিক বিদ্যালয়।

এর পর্বে সকালে প্রথম শ্রেনী থেকে পঞ্চম শ্রেনীর শিক্ষার্থীরা যেমন খুসি চিত্রাংকন প্রতিযোগীতা ও ৬ষ্ঠ শ্রেনী থেকে ১১০ম শ্রেনী শিক্ষাথীদের নিয়ে পুলিশিং কার্যক্রমের উপর আয়োজন করা হয় চিত্রাংকন প্রতিযোগীতা

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English