২০ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
বরিশাল বাকেরগঞ্জে চাঁদাবাজি কালে ২ ভুয়া এনএসআই আটক। আজকের ক্রাইম নিউজ ডট কম,

বরিশাল বাকেরগঞ্জে চাঁদাবাজি কালে ২ ভুয়া এনএসআই আটক। আজকের ক্রাইম নিউজ ডট কম,

বাকেরগঞ্জ প্রতিনিধি মৃধা মোঃ জুয়েল
বাকেরগঞ্জে এনএসআই পরিচয়ে চাঁদাবাজিকালে ২জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের বিহারীপুর গ্রামের মৃত ইউসুফ আলী মুন্সীর পুত্র রাসেল মুন্সী ও বরিশাল কাউনিয়া জানুকী সিংহ রোডের মৃত সিরাজুল ইসলাম খানের পুত্র কে এম রাব্বি ইসলাম লেমন। এ ঘটনায় ভুক্তভুগী ব্যবসায়ী মোঃ অলিউল্লাহ আলম বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, মোঃ অলিউল্লাহ আলম উপজেলার মহেশপুর বাজার জামে মসজিদের নিচে একটি কম্পিউটারের দোকান দিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা পরিচালনা করে আসছেন। গত ৭-৮ দিন আগে রাসেল মুন্সির ০১৭৫০-৪৭৪৬১৬ নাম্বার মোবাইল ফোন দিয়ে তাহার মোবাইল ফোনে বলে তিনি এনএসআই লোক। অলিউল্লাহ নামে প্রধানমন্ত্রীর কার্যালয়ে একটি মামলা হয়েছে। ওই মামলার তদন্তে রয়েছেন তিনি। মামলা তদন্ত রিপোর্ট তার পক্ষে দিতে হলে টাকা দিতে হবে। সেই মোতাবেক প্রতারক রাসেল মুন্সী ও রাব্বি ইসলাম লেমন টাকা নিতে বুধবার ১ টা ৩০ মিনিটের টার সময় মহেশপুর বাজারে গিয়ে তার দোকান বন্ধ দেখতে পেয়ে স্থানীয় বসিন্দাদের মাধ্যমে অলিউল্লাহ আলমকে খবর দেয়। তিনি বাড়ি থেকে এসে তাদেরকে তার দোকানে বসতে বলেন। এ সময় পুনরায় রাসেল মুন্সী ও রাব্বি ইসলাম লেমন নিজেদেরকে এনএসআইর লোক পরিচয় দিয়ে ঢাকা থেকে মামলার তদন্ত করতে এসেছেন বলে জানান।
তিনি যদি তাদেরকে ২০ হাজার টাকা টাকা দেয় তাহলে মামলার রির্পোট তাদের পক্ষে দিবেন বলেন।বিষয়টি ব্যবসায়ী অলিউল্লাহর সন্দেহ হলে তার দোকানে বসেই তাদের সাথে উচ্চবাচ্য তর্ক বিনিময় হয়। তর্কাতর্কির এক পর্যায়ে স্থানীয় জনতা জড়ো হয়ে প্রতারকদের চ্যালেঞ্জ করে আটক করে বাকেরগঞ্জ থানায় খবর দেয়। খবর পেয়ে বাকেরগঞ্জ পুলিশ এসে কথিত এনএসআই সদস্য প্রতারক রাসেল মুন্সী ও কেএম রাব্বি ইসলাম লেমনকে আটক করে বরিশাল জেলহাজতে প্রেরণ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019