বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
দেবরের লাগাতার ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রবাসীর স্ত্রী, অবশেষে বাড়ি ছাড়া। আজকের ক্রাইম-নিউজ বিয়েপাগল’ স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কাটলেন স্ত্রী। আজকের ক্রাইম-নিউজ ৪৫ কিশোরীকে ধর্ষণ: স্বামীর মৃত্যুদণ্ড, স্ত্রীর যাবজ্জীবন। আজকের ক্রাইম-নিউজ সৌখিন শিকারির বড়শিতে উঠল বিশাল বোয়াল মাছ। আজকের ক্রাইম-নিউজ বিশ্বের ৩ দেশে যাচ্ছে মেহেরপুরের সবজি। আজকের ক্রাইম-নিউজ তিতুদহের আড়িয়া গ্রামের প্রেমিকাদের সাথে দেখা করতে গিয়ে ৩ যুবক গ্যাঁড়াকলে: আজকের ক্রাইম-নিউজ মহেশপুর ব্যাটালিয়ন (৫৮বিজিবি) কর্তৃক মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত: আজকের ক্রাইম-নিউজ যুক্তরাষ্ট্রের ইতিহাসে প্রথম মুসলিম অ্যাটর্নি হচ্ছেন সায়মা। আজকের ক্রাইম-নিউজ বাইডেন প্রশাসনে নরসিংদীর ফারাহ। আজকের ক্রাইম-নিউজ নৌকা সমর্থক-পুলিশ-বিদ্রোহী আ’লীগ ত্রিমুখী সংঘর্ষ: আহত অর্ধশতাধিক। আজকের ক্রাইম-নিউজ
বরিশালের বাকেরগঞ্জ চাঁদাবাজির মামলায় আদম আলী হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ। আজকের ক্রাইম নিউজ ডট কম

বরিশালের বাকেরগঞ্জ চাঁদাবাজির মামলায় আদম আলী হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ। আজকের ক্রাইম নিউজ ডট কম

বাকেরগঞ্জে উপজেলার খয়রাবাদ গ্রামের মোঃ আদম আলী হাওলাদার (৫৫) কে চাঁদাবাজী মামলায় গ্রেফতার করেছে থানা পুলিশ। মামলার এজাহার সুত্রে জানা যায় মামলার বাদী মোঃ হেমায়েত উদ্দীন জুয়েল পেশায় একজন ডিস ব্যাবসায়ী এর সাথে বিকাশ ও ফেলাকসি ব্যাসায়ী। আসামী আদমআলী হাওলাদার,মোঃ পিন্টু হাওলাদার,মোঃ ইমরান হাওলাদার ও জামাল হাওলাদার দির্ঘ দিন থেকে বাদীর কাছে একলক্ষ টাকার চাঁদা দাবী করে আসছিলো যা থেকে আসামীদের চাপের মুখে ১০ হাজার টাকা প্রদান করা হয়। এর পরও প্রতি মাসে বাকী ৯০ হাজার টাকা প্রতিমাসে ৫ হাজার টাকা করে চাঁদার দাবী করে। এরই জের ধরে গত ০৬/১০/১৯ তারিখ খয়রাবাদ ভুমি অফিসের সামনে আসামীরা একযোগে মটরসাইকেল থামিয়ে একলক্ষ টাকার দাবী করলে তা না পেয়ে তারা দাও,রটি,রামদা,লোহার পাইপ ও লাঠি সোটা নিয়ে আক্রমন করে। এ সময় তারা নগদ বিকাশের দোকানের নগদ ৬৫ হাজার টাকা একভরি র্স্বনের চেইন নিয়ে যায় এসময় তারা মামলপার বাদীকে পিটিয়ে মারক্তক যখম করে। উক্ত ঘটনায় ৪ জনকে আসামী করে বাকেরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয় মামলা নং ০৬/২৫৮ ধারা ১৪৩/৩২৩/৩৮৫/৩৮৬/৩০৭/৩৭৯/৫০৬ স্থানিয় সুত্রে জানা যায় গ্রেফতারকৃত আদম আলী হাওলাদারের বিরুদ্ধে ২০টির উপরে বিীভন্ন মামলা রয়েছে। তার গ্রেফতারে এলাকায় সাধারন মানুষের মধ্যে শস্তি ছিরে এসেছে এবং এলাকায় মিষ্টি বিতরন করা হয়েছে। যাহা ইতি মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজ বুকেও ভাইরাল হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English