০৩ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম
প্রধানমন্ত্রীর কাছে নিজের বিচার চাইলেন সেই ছাত্রলীগ নেতা!

প্রধানমন্ত্রীর কাছে নিজের বিচার চাইলেন সেই ছাত্রলীগ নেতা!

অনলাইন ডেস্ক::: বিভিন্ন বিতর্কিত ও গঠনতন্ত্রবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকায় ছাত্রলীগের ৩২ কেন্দ্রীয় নেতাকে অব্যাহতি দেয়া হয়েছে। এর মধ্যে ২১ জনকে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে এবং ১১ জনকে আবেদনের পরিপ্রেক্ষিতে অব্যাহতি দেয়া হয়।

মঙ্গলবার রাতে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য দেয়া হয়। শিগগির শূন্যপদগুলো পূরণ করা হবে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত সভাপতি।

ওই তালিকায় ছাত্রলীগের কেন্দ্রীয় সহসভাপতি বরকত হোসেন হাওলাদারও রয়েছেন। তাকে একসময় বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়। এ ছাড়া আরও কিছু অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

এদিকে কেন্দ্রীয় কমিটি থেকে অব্যাহতি পাওয়ার পর বুধবার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন বরকত। সেখানে প্রধানমন্ত্রীর কাছে নিজেকে সন্ত্রাসী হিসেবে পরিচয় দিয়ে নিজের বিচার নিজেই চাইলেন এ ছাত্রলীগ নেতা।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যে সন্ত্রাসী কর্মকাণ্ড তিনি করেছেন, তার একটি ছবিও সংযুক্ত করেন বরকত।

বরকতের পোস্ট করা ছবিতে দেখা গেছে, ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর মাথা দিয়ে রক্ত ঝরছে। পেছনে রড হাতে হামলাকারীর ভূমিকায় বরকত। এমন ছবি দিয়ে ছাত্রলীগের বিজ্ঞপ্তিও সংযুক্ত করেছেন তিনি।

ছবি দুটি সংযুক্ত করে স্ট্যাটাসে বরকত লেখেন– ‘ধন্যবাদ, প্রধানমন্ত্রী মমতাময়ী জননী স্নেহময়ী ভগিনী বঙ্গবন্ধুকন্যা বিদ্যানন্দিনী বিশ্বনেত্রী দেশরত্ন শেখ হাসিনা, আমার প্রাণপ্রিয় আপা। ছাত্রলীগ নামধারী সন্ত্রাসী বরকত হোসেন হাওলাদারকে গ্রেপ্তার ও বিচার চাই।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019