০৭ মে ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার। আজকের ক্রাইম নিউজ ।

প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার। আজকের ক্রাইম নিউজ ।

অনলাইন ডেস্ক:::হবিগঞ্জের চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যানে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় তিন যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় তাদের আটক করা হয়।
আটকরা হলেন- চুনারুঘাট উপজেলার আমতলী গ্রামের আব্দুল হাসিমের ছেলে রুবেল মিয়া (২৪), রহমতাবাদ ষাড়েরকোণা গ্রামের মৃত ছিদ্দিক আলীর ছেলে মানিক মিয়া (৩০) ও নরপতি গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে হারিছ মিয়া (৩৫)।

চুনারুঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক জানান, বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল গ্রামের প্রেমিক সাকিবুল হাসান সাকিবের সঙ্গে মাধবপুরের ১০ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী সাতছড়ি জাতীয় উদ্যানে ঘুরতে আসে। একপর্যায়ে ছয় যুবক সাকিবকে আটক রেখে ওই স্কুলছাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গণধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ অভিযান চালিয়ে তিন যুবককে আটক করে।

ওসি আরও জানান, সাকিব ঢাকায় চাকরি করতো। মোবাইল ফোনের মাধ্যমে মেয়েটির সঙ্গে তার সম্পর্ক হয়। এরই ধারাবাহিকতায় দুজন সাতছড়িতে বেড়াতে আসে। এ ঘটনায় অন্যান্য অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019