২৭ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চেয়ারম্যান প্রার্থী কাজী শুভ রহমান চৌধরীর বিরুদ্ধে আচরণ বিধি লক্সঘনের অভিযোগ ঘোড়াঘাটে বিএনপির দুই নেতা বহিষ্কার চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের হাতে ৩৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ সুন্দরগঞ্জে সন্ত্রাস, নাশকতা ও মাদকের বিরুদ্ধে আলোচনা সভা চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৬ ডিগ্রী সেঃ রেকর্ড ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী, অতঃপর.. দুমকিতে মাহফিল কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ১৪ বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায়
লক্ষ্মীপুর শাশুড়িকে শ্বাসরোধ করে হত্যার দায়ে পুত্রবধূসহ ৪ আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন। আজকের ক্রাইম নিউজ

লক্ষ্মীপুর শাশুড়িকে শ্বাসরোধ করে হত্যার দায়ে পুত্রবধূসহ ৪ আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::লক্ষ্মীপুর সদরে শাশুড়িকে শ্বাসরোধ করে হত্যার দায়ে পুত্রবধূসহ ৪ আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।
মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শাহেনূর এ রায় দেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. জসিম উদ্দিন (পিপি) বিষয়টি নিশ্চিত করেছেন।

ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত আসামিরা হলেন- পুত্রবধূ শারমিন, সদর উপজেলার কালিবৃত্তি গ্রামের মৃত তরিক উল্যার ছেলে মো. জামাল, মো. নাজিম ও আন্দার মানিক গ্রামের মো. হোসেনের ছেলে জসিম উদ্দিন।

মৃত জাকেরা বেগম সদর উপজেলা তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের প্রবাসী রুহুল আমিনের স্ত্রী ছিলেন।

আদালত সূত্র জানায়, ২০১৬ সালের ১৪ জুলাই দিবাগত রাতে আসামিরা জাকেরা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় পরদিন জাকেরার দেবর খুরশিদ আলম বাদী হয়ে চারজনকে আসামি করে সদর মডেল থানায় হত্যা মামলা করেন। এরপর থেকেই আসামিরা পলাতক। দীর্ঘ সাক্ষ্যগ্রহণ ও শুনানি শেষে আদালত তাদের বিরুদ্ধে এ রায় দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019