০৪ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
ছাত্রীকে ধর্ষণ শেষে পুলিশের হাতে ধরা মাদ্রাসাশিক্ষক: কিন্তু বললেন সব দোষ শয়তানের।

ছাত্রীকে ধর্ষণ শেষে পুলিশের হাতে ধরা মাদ্রাসাশিক্ষক: কিন্তু বললেন সব দোষ শয়তানের।

আজকের ক্রাইম ডেক্স:: চাঁদপুরে শহরে এক মাদ্রাসাছাত্রীর সঙ্গে ধর্ষণের পর শয়তানের ওপর দোষ চাপিয়ে দায়মুক্ত হওয়ার চেষ্টা করেছেন মাদরাসা শিক্ষক। শয়তানের খপ্পড়ে পড়েই ছাত্রীর সঙ্গে অনৈতিক কাজে জড়িয়ে পড়েছেন এবং ভুল করেছেন বলেও স্বীকার করেন। কিন্তু এবারের জন্য ক্ষমা করে দেওয়ার আকুতি জানিয়েছেন। অভিযুক্ত ওই ব্যক্তি জেলার বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামের এক মাদরাসার প্রধান শিক্ষক। এ অভিযোগে বৃহস্পতিবার (৩ মে) মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক আব্দুল্লাহ গাজীকে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত মাদরাসার শিক্ষক সদর উপজেলার ৯ নম্বর বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামের নেসার উদ্দিন গাজীর ছেলে আব্দুল্লাহ গাজী। ২০১৫ সালে তিনিই ইব্রাহিমপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে ওই মহিলা মাদ্রাসা প্রতিষ্ঠা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়- ঘটনার পর বুধবার বিকেলে অভিযুক্ত ওই শিক্ষককে স্থানীয় মহিলা মেম্বার শান্তা বেগমের স্বামী মুজিব শেখ নিজ বাড়িতে অবরুদ্ধ করে রাখেন। এবং চেষ্টা করেন টাকার বিনিময়ে ঘটনা ধামাচাপা দিয়ে অভিযুক্তকে বাঁচিয়ে দিতে। বৃহস্পতিবার স্থানীয় একটি দালাল চক্রের ৫০ হাজার টাকায় আপসরফা হলেও শেষপর্যন্ত তা পণ্ড হয়ে যায়।

ছাত্রীর সঙ্গে অপকর্মের ঘটনাটি শিক্ষক স্বীকার করেছেন ও ক্ষমা চেয়েছেন বলেও জানান মহিলা মেম্বার শান্তা বেগমের স্বামী মুজিব শেখ।

ঘটনার সত্যতা স্বীকার করে চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মিলন সাংবাদিকদের বলেন, ঘটনাটি জানার পরই পুলিশ অভিযুক্ত ওই শিক্ষককে আটক করেছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019