২০ মে ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম
গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী-শাশুড়ি আটক।

গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী-শাশুড়ি আটক।

আজকের ক্রাইম ডেক্স
দিনাজপুরের হিলিতে ননদের সোনার চেইন চুরির অভিযোগে গৃহবধূকে সাথীকে (৩০) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে।

শুক্রবার (২৮ মে) সকাল ১১টায় উপজেলার জাংগই গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে, নিহত গৃহবধূর স্বামী ও শাশুড়িকে আটক করছে পুলিশ।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, ৯৯৯ নাম্বার থেকে সকালে কল আসে উপজেলা জাংগই এলাকায় গৃহবধূর মৃতদেহ ঘরের বরগায় ঝুলছে। এবং স্থানীয়রা স্বামী ও শাশুড়িকে আটক করে রাখছে। এমন সংবাদের ভিত্তিতে সাথী বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এমএম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে সাথীর স্বামী আরিফুল ইসলাম ও শাশুড়ি রাশেদা বেগমকে আটক করা হয় বলেও জানান তিনি।

সাথির পরিবারের দাবি, ননদের সোনার চেইন চুরি করার মিথ্যা অপবাদ দিয়ে সাথী বেগমকে পিটিয়ে হত্যা করা হয়েছে। লোকজনের কাছে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়া হচ্ছে। অপরদিকে, নিহতের স্বামী আরিফুল ইসলামের পরিবার থেকে দাবি করা হয়, সাথী অভিমান করে আত্মহত্যা করেছে।
তদন্ত কর্মকর্তা এসআই নিহারঞ্জন জানান, প্রাথমিক তদন্তে সাথীর শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সাথী বেগম হাকিমপুর উপজেলার মুশিদপুর নয়াপাড়া গ্রামের নাজিম উদ্দিনের মেয়ে। তিন বছর আগে তাদের বিয়ে হয়। এ ব্যাপারে মেয়ের বাবা রাতে থানায় অভিযোগ দায়ের করেছে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওই কর্মকর্তা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019