০৯ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন, ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ভোটকেন্দ্রে টাকাসহ ইউপি চেয়ারম্যান আটক সিলেটে বিপুল উৎসাহ উদ্দিপনায় সকাল থেকে চলছে ভোট গ্রহণ চুয়াডাঙ্গায় নিজ ইচ্ছায় ৩৭ বছর পর অবসরে যাওয়া ঈমামকে রাজকীয় বিদায় দর্শনায় উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং মাহমুদ হাসান রনি, ঘোড়াঘাটে কোটি টাকা নিয়ে কর্মকর্তা উধাও খাদ্য গুদাম সিলগালা রহমতপুরে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের স্কুল প্রোগ্রাম অনুষ্ঠিত ঘোড়াঘাটে সরঞ্জামসহ ট্রান্সফরমার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত
গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী-শাশুড়ি আটক।

গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী-শাশুড়ি আটক।

আজকের ক্রাইম ডেক্স
দিনাজপুরের হিলিতে ননদের সোনার চেইন চুরির অভিযোগে গৃহবধূকে সাথীকে (৩০) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে।

শুক্রবার (২৮ মে) সকাল ১১টায় উপজেলার জাংগই গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে, নিহত গৃহবধূর স্বামী ও শাশুড়িকে আটক করছে পুলিশ।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, ৯৯৯ নাম্বার থেকে সকালে কল আসে উপজেলা জাংগই এলাকায় গৃহবধূর মৃতদেহ ঘরের বরগায় ঝুলছে। এবং স্থানীয়রা স্বামী ও শাশুড়িকে আটক করে রাখছে। এমন সংবাদের ভিত্তিতে সাথী বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এমএম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে সাথীর স্বামী আরিফুল ইসলাম ও শাশুড়ি রাশেদা বেগমকে আটক করা হয় বলেও জানান তিনি।

সাথির পরিবারের দাবি, ননদের সোনার চেইন চুরি করার মিথ্যা অপবাদ দিয়ে সাথী বেগমকে পিটিয়ে হত্যা করা হয়েছে। লোকজনের কাছে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়া হচ্ছে। অপরদিকে, নিহতের স্বামী আরিফুল ইসলামের পরিবার থেকে দাবি করা হয়, সাথী অভিমান করে আত্মহত্যা করেছে।
তদন্ত কর্মকর্তা এসআই নিহারঞ্জন জানান, প্রাথমিক তদন্তে সাথীর শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সাথী বেগম হাকিমপুর উপজেলার মুশিদপুর নয়াপাড়া গ্রামের নাজিম উদ্দিনের মেয়ে। তিন বছর আগে তাদের বিয়ে হয়। এ ব্যাপারে মেয়ের বাবা রাতে থানায় অভিযোগ দায়ের করেছে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওই কর্মকর্তা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019