০৪ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর…
কেজিতে তরমুজ বিক্রি করে ১৪ ব্যবসায়ী ধরা।

কেজিতে তরমুজ বিক্রি করে ১৪ ব্যবসায়ী ধরা।

আজকের ক্রাইম ডেক্স
মাদারীপুরে কেজি দরে তরমুজ বিক্রি করায় ১৪ ব্যবসায়ীকে ৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস এই ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন।

সদর উপজেলা বিভিন্ন হাট-বাজারে কেজিতে তরমুজ বিক্রি হচ্ছে এমন অভিযোগের প্রেক্ষিতে অভিযানে যায় ভ্রাম্যমাণ আদালত। শহরের চৌরাস্তা, পুরানবাজার, ইটেরপুল বাজারে অভিযান পরিচালনা করা হয়।
এছাড়া সদর উপজেলার মস্তফাপুর ফলের আড়তেও অভিযান চালানো হয়। কেজিতে তরমুজ বিক্রির দায়ে ১২ ব্যবসায়ীকে ৫০০ করে ৬ হাজার টাকা ও অপর দুই ব্যবসায়ীকে এক হাজার করে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় কেজিতে তরমুজ বিক্রি বন্ধে হুঁশিয়ারি দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সাইফুদ্দিন গিয়াস। ভবিষ্যতেও এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019