২৫ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
কেজিতে তরমুজ বিক্রি করে ১৪ ব্যবসায়ী ধরা।

কেজিতে তরমুজ বিক্রি করে ১৪ ব্যবসায়ী ধরা।

আজকের ক্রাইম ডেক্স
মাদারীপুরে কেজি দরে তরমুজ বিক্রি করায় ১৪ ব্যবসায়ীকে ৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস এই ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন।

সদর উপজেলা বিভিন্ন হাট-বাজারে কেজিতে তরমুজ বিক্রি হচ্ছে এমন অভিযোগের প্রেক্ষিতে অভিযানে যায় ভ্রাম্যমাণ আদালত। শহরের চৌরাস্তা, পুরানবাজার, ইটেরপুল বাজারে অভিযান পরিচালনা করা হয়।
এছাড়া সদর উপজেলার মস্তফাপুর ফলের আড়তেও অভিযান চালানো হয়। কেজিতে তরমুজ বিক্রির দায়ে ১২ ব্যবসায়ীকে ৫০০ করে ৬ হাজার টাকা ও অপর দুই ব্যবসায়ীকে এক হাজার করে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় কেজিতে তরমুজ বিক্রি বন্ধে হুঁশিয়ারি দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সাইফুদ্দিন গিয়াস। ভবিষ্যতেও এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019