০২ মে ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় আচরণবিধি মানছে না প্রার্থীরা, পোষ্টারে ছেয়ে গেছে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান তদারকি নেই সংশ্লিষ্টদের বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী দুলালের মতবিনিময় বিদেশে পালানোর সময় শত কোটি টাকা আত্মসাতের হোতা বিমানবন্দরে গ্রেফতার উসকানিতে নিজের রুটি-রুজির সংস্থান ধ্বংস করবেন না: শেখ হাসিনা চুয়াডাঙ্গায় জেলা প্রশাসকের উদ্যোগে মে দিবস পালিত নানা আয়োজনে ঘোড়াঘাটে মে দিবস পালিত বানারীপাড়া উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে বিলকিস ঝালকাঠিতে জেলা প্রশাসনের উদ্যোগে “মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত” আজকের ক্রাইম নিউজে চুয়াডাঙ্গার মনোহরপুর বৈশাখী মেলার নামে জুয়ার আসর সংবাদ প্রকাশিত হওয়ায় রাতে প্রশাসনের হানা বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার
লক্ষ্মীছড়ির বর্মাছড়িতে জুনপহর ক্লাবের উদ্যোগে বৈসাবি উৎসব শুরু।

লক্ষ্মীছড়ির বর্মাছড়িতে জুনপহর ক্লাবের উদ্যোগে বৈসাবি উৎসব শুরু।

মোবারক হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়ি লক্ষ্মীছড়ির বর্মাছড়ি পশ্চিম বৈদ্য পাড়া জুনপহর ক্লাবের উদ্যোগে বৈসাবি উপজেলায় ফুল ভাসানোর মধ্যে দিয়ে ৩ দিনের বৈসাবি উৎসব শুরু হয়েছে। ফুল বিজুর মধ্যদিয়ে শুরু হয়েছে বৈসাবি’র আনুষ্ঠানিকতা। ভোরে সর্ত্তা নদীতে ফুল ভাসিয়ে সকল প্রাণীর হিতসুখ ও মঙ্গল কামনা করা হয়। নদীতে বাহারী ফুল দিয়ে জল দেবতার প্রার্থনা করা হয়। পুরানো বছরের দুঃখ, গ্লানি মুছে গিয়ে নতুন বছর যেনো সুখ-শান্তির বার্তা নিয়ে আসে এ বিশ্বাস থেকে যুগ যুগ সময় থেকে এটি পালিত হয়ে আসছে। ফুল বিজুর এ দিনে মহামারী করোনা থেকে মুক্তি লাভের আশায় সকাল থেকে বিহারে বিহারে চলে প্রার্থনা।
এ সময় ক্লাবের সভাপতি ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র বাবু রুপায়ন চাকমা, সাধারণ সম্পাদক সুনীতি চাকমা, সাংগঠনিক সম্পাদক বাবু সুপায়ন চাকমা এসপিন চাকমা, মহিলা সদস্য এন্টি চাকমা সমাজ কল্যাণ সম্পাদক বাবু লিটন চাকমা অর্থ সম্পাদক বাবু জেকশন চাকমা ১ নং ওয়ার্ডের ইউনিয়ন সদস্য বাবু পূন্য মোহন চাকমা,৭ নং ওয়ার্ডের সদস্য বাবু সোনা মোহন চাকমা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ এলাকার শত শত নারী-পুরুষ, কিশোর-কিশোরী ও শিশুরা অংশগ্রহণ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019