১৯ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
লক্ষ্মীছড়ির বর্মাছড়িতে জুনপহর ক্লাবের উদ্যোগে বৈসাবি উৎসব শুরু।

লক্ষ্মীছড়ির বর্মাছড়িতে জুনপহর ক্লাবের উদ্যোগে বৈসাবি উৎসব শুরু।

মোবারক হোসেন, খাগড়াছড়ি: খাগড়াছড়ি লক্ষ্মীছড়ির বর্মাছড়ি পশ্চিম বৈদ্য পাড়া জুনপহর ক্লাবের উদ্যোগে বৈসাবি উপজেলায় ফুল ভাসানোর মধ্যে দিয়ে ৩ দিনের বৈসাবি উৎসব শুরু হয়েছে। ফুল বিজুর মধ্যদিয়ে শুরু হয়েছে বৈসাবি’র আনুষ্ঠানিকতা। ভোরে সর্ত্তা নদীতে ফুল ভাসিয়ে সকল প্রাণীর হিতসুখ ও মঙ্গল কামনা করা হয়। নদীতে বাহারী ফুল দিয়ে জল দেবতার প্রার্থনা করা হয়। পুরানো বছরের দুঃখ, গ্লানি মুছে গিয়ে নতুন বছর যেনো সুখ-শান্তির বার্তা নিয়ে আসে এ বিশ্বাস থেকে যুগ যুগ সময় থেকে এটি পালিত হয়ে আসছে। ফুল বিজুর এ দিনে মহামারী করোনা থেকে মুক্তি লাভের আশায় সকাল থেকে বিহারে বিহারে চলে প্রার্থনা।
এ সময় ক্লাবের সভাপতি ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র বাবু রুপায়ন চাকমা, সাধারণ সম্পাদক সুনীতি চাকমা, সাংগঠনিক সম্পাদক বাবু সুপায়ন চাকমা এসপিন চাকমা, মহিলা সদস্য এন্টি চাকমা সমাজ কল্যাণ সম্পাদক বাবু লিটন চাকমা অর্থ সম্পাদক বাবু জেকশন চাকমা ১ নং ওয়ার্ডের ইউনিয়ন সদস্য বাবু পূন্য মোহন চাকমা,৭ নং ওয়ার্ডের সদস্য বাবু সোনা মোহন চাকমা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ এলাকার শত শত নারী-পুরুষ, কিশোর-কিশোরী ও শিশুরা অংশগ্রহণ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019