০৪ মে ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
সিলেটের বিয়ানীবাজারে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ !! গ্রেফতার-২।

সিলেটের বিয়ানীবাজারে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ !! গ্রেফতার-২।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের বিয়ানীবাজারে এক ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ২ অভিযোক্ত ধর্ষককে পুলিশ গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে,মঙ্গলবার (৬ এপ্রিল) বিয়ানীবাজারের লাউতা ইউনিয়নে।
পুলিশ ও শিশুর পারিবারিক সূত্রে জানায়, মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ১০ টার দিকে শিশুটি ঘরের বাইরে টিউবওয়েল থেকে পানি আনতে গেলে পূর্ব থেকে অবস্থান নেয় টিউবওয়েলের পাশে ধর্ষক ফয়ছল ও শিশু। ১২ বছরের শিশুটি একা পেয়ে মুখ চেপে ধরে তুলে নিয়ে নির্জন স্থানে পালাক্রমে ধর্ষণ করে। দীর্ঘক্ষণ শিশুটি ঘরে না ফেরায় পরিবারের সদস্যরা তাকে খুঁজতে থাকেন পরে শিশুটি টিউবওয়েলের অদূরে নির্জন স্থানে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে আহত অবস্থায় উদ্ধার করা হয়।
এ ঘটনাটি জানা জানি, হলে স্থানীয়রা ধর্ষকদের ধাওয়া করে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুই ধর্ষক গ্রেফতার করে। বুধবার (৭ এপ্রিল) ধর্ষিতা শিশুর বাবা বাদী বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করেন (মামলা নং -৩)। শিশুটি সিলেট ওসমানী হাসাপাতালে ওসিসিতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019