২০ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে জেলের নৌকায় লঞ্চের ধাক্কা নৌকা ভেঙে চুরমার দুই জেলেকে অচেতন অবস্থায় উদ্ধার চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রী সেঃ রেকর্ড, দামুড়হুদায় হিট স্ট্রোকে স্কুলের দপ্তরীর মৃত্যু প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দানবাক্সে চিঠি বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল : সেভ দ্য রোড ঋণের চাপে দুই সন্তানের জননীর আত্মহত্যা! সংসদ সদস্যের গাড়িতে হামলা, যুবক আটক ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০
সিলেটের বিয়ানীবাজারে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ !! গ্রেফতার-২।

সিলেটের বিয়ানীবাজারে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ !! গ্রেফতার-২।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের বিয়ানীবাজারে এক ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ২ অভিযোক্ত ধর্ষককে পুলিশ গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে,মঙ্গলবার (৬ এপ্রিল) বিয়ানীবাজারের লাউতা ইউনিয়নে।
পুলিশ ও শিশুর পারিবারিক সূত্রে জানায়, মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ১০ টার দিকে শিশুটি ঘরের বাইরে টিউবওয়েল থেকে পানি আনতে গেলে পূর্ব থেকে অবস্থান নেয় টিউবওয়েলের পাশে ধর্ষক ফয়ছল ও শিশু। ১২ বছরের শিশুটি একা পেয়ে মুখ চেপে ধরে তুলে নিয়ে নির্জন স্থানে পালাক্রমে ধর্ষণ করে। দীর্ঘক্ষণ শিশুটি ঘরে না ফেরায় পরিবারের সদস্যরা তাকে খুঁজতে থাকেন পরে শিশুটি টিউবওয়েলের অদূরে নির্জন স্থানে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে আহত অবস্থায় উদ্ধার করা হয়।
এ ঘটনাটি জানা জানি, হলে স্থানীয়রা ধর্ষকদের ধাওয়া করে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুই ধর্ষক গ্রেফতার করে। বুধবার (৭ এপ্রিল) ধর্ষিতা শিশুর বাবা বাদী বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করেন (মামলা নং -৩)। শিশুটি সিলেট ওসমানী হাসাপাতালে ওসিসিতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019