০৬ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন
চুয়াডাঙ্গার জীবননগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান।

চুয়াডাঙ্গার জীবননগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান।

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বাধ্যতামূলক স্বাস্থ্যবিধি প্রতিপালন ও গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চুয়াডাঙ্গার জীবননগরে মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়েছে। মঙ্গলবার (৬ই এপ্রিল) দুপুর পর্যন্ত জীবননগর পৌরশহরের বিভিন্ন স্থান এবং উপজেলার হাসাদাহ এলাকায় মোবাইল কোর্টের এই অভিযান পরিচালিত হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মুনিম লিংকন।

অভিযানে ৮টি মামলায় মোট ২ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করা হয় এবং সকলকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে সরকারি নিষেধাজ্ঞা মেনে চলার জন্য নির্দেশ দেওয়া হয়। জীবননগর থানার ওসি মোঃ সাইফুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ উপস্থিত থেকে মোবাইল কোর্ট পরিচালনায় নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহযোগিতা করেন।

উল্লেখ্য, জীবননগর উপজেলায় করোনা প্রকোপ বর্তমান সময়ে একেবারেই নিয়ন্ত্রণে রয়েছে। তারপরেও করোনার সংক্রমণ যেন এই উপজেলায় বৃদ্ধি না পাই জনসাধারণকে সেই বিষয়ে সচেতন করতে উপজেলা প্রশাসন ও পুলিশ অত্যন্ত তৎপর রয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা প্রশাসন থেকে নিশ্চিত করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019