০৭ মে ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩ জন নিহত। আজকের ক্রাইম নিউজ

যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩ জন নিহত। আজকের ক্রাইম নিউজ

শরীয়তপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ যাত্রী।

মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ডামুড্যা উপজেলায় খেজুরতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ডামুড্যা উপজেলার সিড্যা গ্রামের নুরুজ্জামান মুন্সীর ছেলে কামরুজ্জামান মাহমুদ মুন্সী (৪৫), দক্ষিণ ডামুড্যা গ্রামের বৃদ্ধ ইয়াকুব পাইক (৮০) ও ডামুড্যা পৌরসভার কুলকুড়ি গ্রামের খালেক মোল্যার ছেলে দুলাস মোল্যা (২৮)।

ডামুড্যা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোহাইমিনুল ইসলাম জানান, মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে পূর্বাশা নামক একটি বাস ডামুড্যা থেকে ৩০ থেকে ৩৫ জন যাত্রী নিয়ে মাওয়া ঘাটের উদ্দেশে ছেড়ে যায়। বাসটি ছাড়ার কয়েক মিনিটের মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে খেজুরতলা এলাকায় খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে নিহত হন কামরুজ্জামান। পরে ঢাকা নেওয়ার পথে মারা যান আমেরিকা প্রবাসী ইয়াকুব পাইক। এছাড়া দুর্ঘটনায় হতাহতদের উদ্ধার করতে গিয়ে মারা যান স্থানীয় যুবক দুলাস মোল্যা।

এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ যাত্রী। আহতদের মধ্যে ১৫ জনকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপেলক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরও জানান, জানা যাচ্ছে বাসের চালক বিল্লাল তালুকদার মঙ্গল বাসে ছিলেন না। হেলপার দিয়ে গাড়ি চালানোর কারণেই বাস ছাড়ার কয়েক মিনিটের মধ্যেই নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। খাদে পড়ার পর বাসটির চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019