০৩ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
চেম্বারে রোগীকে ধর্ষণচেষ্টা: ডাক্তার আটক। আজকের ক্রাইম-নিউজ

চেম্বারে রোগীকে ধর্ষণচেষ্টা: ডাক্তার আটক। আজকের ক্রাইম-নিউজ

ডেক্স প্রতিবেদক:: চিকিৎসা নিতে আসা কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক দন্ত চিকিৎসককে মারধর করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। মঙ্গলবার বিকেলে গাজীপুরের শ্রীপুর উপজেলায় এ ঘটনা ঘটে। এমদাদ হোসেন নামে এই চিকিৎসক ময়মনসিংহের ভালুকা উপজেলার মেহেরাবাড়ী এলাকার আব্দুস সামাদের ছেলে।
মাওনা চৌরাস্তায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে হাজি জাহেদ আলী সুপার মার্কেটের দ্বিতীয় তলায় ‘এমদাদ ডিজিটাল ডেন্টাল কেয়ার’ নামের চেম্বারে তিনি দন্ত চিকিৎসা করেন।

শ্রীপুর থানার এসআই নাহিদ হাসান জানান, মঙ্গলবার বিকেলে কিশোরী মেয়েকে ওই চিকিৎসকের চেম্বারে পাঠিয়ে তার মা বাইরে অবস্থান করছিলেন। কিশোরীকে চিকিৎসা না দিয়ে এমদাদ তাকে ব্যক্তিগত কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা চালান। মেয়ের চিৎকার শুনে মা ভেতরে ঢুকে ঘটনা জানতে পারেন। পরে তিনি স্থানীয়দের জানালে তারা তাকে মারধর করে পুলিশে দেয়।

আহত চিকিৎসককে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে জানিয়ে তিনি বলেন, এ ব্যাপারে শ্রীপুর থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এছাড়া স্থানীয়দের জানানোর আগে ওই চিকিৎসক এ ঘটনা কাউকে না বলার জন্য মা-মেয়েকে ভয়ভীতি দেখিয়েছেন বলে অভিযোগ করেছেন কিশোরীর মা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019