০৭ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
বরগুনায় নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধ অভিভাবকদের নিয়ে মতবিনিময় সভা।

বরগুনায় নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধ অভিভাবকদের নিয়ে মতবিনিময় সভা।

বরগুনায় নারী ও শিশুর প্রতি সেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধ অভিভাবকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়ছে।
 আজ শনিবার বিকাল তিনটায়  বরগুনা রেডক্রিসেন্ট প্লাজার সম্মেলনে কক্ষে এই মতবিনিময় ও আলাচনা করা হয়। ব্র্যাক সেন্ডার জাস্টিস অ্যান্ড ডাইভারসিটি কর্মসূচির এনগজ মন এন্ড বয়েজ নেটওয়ার্ক ফর প্রামাটিং সেন্ডার জাস্টিস বাংলাদশ প্রকল্পর আওতায় বাংলাদেশ মন্ডল ইয়ূথ পার্লামেন্টে (প্রতীকি যুব সংসদ )  এই মতবিনিময় সভার আয়াজন করে ।
মতবিনিময় সভায়  বরগুনা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক মোতালেব মিয়ার সভাপতিত্ব অনুষ্ঠান তথ্যপত্র উপস্থাপন করেন প্রতীকি যুব সংসদ’এর চয়ারপার্সন মা: আমিনুল ইসলাম (ফিরোজ মা¯ফা) প্রধান অতিথি হিসব উপস্থিত ছিলেন  মহিলা অধিদপ্তরের উপ-পরিচালক মহরন নাহার মুন্নী, বিশষ অতিথি হিসব উপস্থিত ছিলেন বরগুনা সাংবাদিক ইউনিয়নর সহ-সভাপতি মা. রফিক,বরগুনা ব্র্যাকের সাইট ম্যানজার মা: মাসুম বিল­াহ ,রেড ক্রিসেন্ট বরগুনার যুব প্রধান মা:মুসা এছাড়া আলাচনায় অংশ গ্রহন করেন অভিভাবক সহ প্রিট ও ইলকট্রনিক মিডিয়র সাংবাদিকবদ। এসময় ¯ুল শিক্ষক ও অভিভাবক দাবি রানী রায় বলেন, আমরা একটি সামাজিক সংগঠনর ডাক স্বামী স্ত্রী একত্রে উপস্থিত হয়েছি । আমাদর সমাজের মানুষ একজনর বিপদে আরকজনে এগিয় আসনা। এটা থেকে আমাদর বেরিয় আসতে হবে। একজনর বিপদ আর একজন এগিয় আসত হব। সবাই একত্রিত হয় প্রতিবাদ করলে একসময় সমাজ থেক নির্মূল হয়ে যাবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019