০৪ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ
সারাদেশে ২৭৭ ট্রাকে টিসিবির পণ্য বিক্রি শুরু। আজকের ক্রাইম-নিউজ

সারাদেশে ২৭৭ ট্রাকে টিসিবির পণ্য বিক্রি শুরু। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
করোনাভাইরাসের মহামারি ও বন্যা পরিস্থিতিতে ভোক্তাদের জন্য সাশ্রয়ী মূল্যে সারাদেশে ২৭৭টি ভ্রাম্যমাণ ট্রাকে পণ্য বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। এসব ট্রাকে চিনি, মসুর ডাল ও সয়াবিন তেল বিক্রি করা হচ্ছে। ২৭ আগস্ট পর্যন্ত এ কার্যক্রম চলবে।

সোমবার (১৭ আগস্ট) এ সংক্রান্ত এক অফিস আদেশ জারি করেছে টিসিবি।

আদেশে বলা হয়েছে, ‘শুক্র ও শনিবার ছাড়া টিসিবির ট্রাক থেকে প্রতি কেজি চিনি পাওয়া যাবে ৫০ টাকায়, যা একজন ক্রেতা সর্বোচ্চ দুই কেজি নিতে পারবেন। মসুর ডাল ৫০ টাকা কেজিতে একজন ক্রেতা সার্বোচ্চ এক কেজি ও সয়াবিন তেল ৮০ টাকা লিটারে একজন ক্রেতা সর্বোচ্চ পাঁচ লিটার কিনতে পারবেন।

সূত্র জানায়, দেশব্যাপী এ বিক্রি কার্যক্রম ২৭৭ জন ডিলারের ভ্রাম্যমাণ ট্রাকে করে চলছে। এর মধ্যে ঢাকায় ৪০টি, চট্টগ্রামে ১০, রংপুরে ৭, ময়মনসিংহে ৫, রাজশাহীতে ৫, খুলনায় ৭, বরিশালে ৫, সিলেটে ৫, বগুড়ায় ৫, কুমিল্লায় ৫, ঝিনাইদহে ৩ ও মাদারীপুরে ৩টি করে মোট ১০০টি ট্রাক থাকছে।

অন্য জেলার প্রতিটিতে দুটি করে ১০৪টি এবং আঞ্চলিক কার্যালয়ের আওতাভুক্ত উপজেলার জন্য পর্যায়ক্রমে অতিরিক্ত পাঁচটি করে মোট ৬০টি ট্রাকে এসব পণ্য বিক্রি করা হবে। আর বন্যাকবলিত জেলা ময়মনসিংহে ৪টি, রংপুরে ৪, বগুড়ায় ৩, মাদারীপুরে অতিরিক্ত ২টি করে ট্রাকে এসব পণ্য বিক্রি করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019