০৬ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ
ফেনীতে এতিম গৃহকর্মী তরুণীকে ধর্ষণ যুবক গ্রেপ্তার। আজকের ক্রাইম-নিউজ

ফেনীতে এতিম গৃহকর্মী তরুণীকে ধর্ষণ যুবক গ্রেপ্তার। আজকের ক্রাইম-নিউজ

ফেনীতে এক এতিম গৃহকর্মী তরুণীকে ধর্ষণ মামলার আসামী মো. পারভেজকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ফেনী সরকারি কলেজের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সে সদর উপজেলার শর্শদী ইউনিয়নের দক্ষিণ খানে বাড়ির মাবুল হকের ছেলে। করোনাভাইরাসে লকডাউনের আগে সম্প্রতি সৌদিআরব থেকে দেশে আসে পারভেজ।

পাশবিক নির্যাতনের শিকার তরুণী জানান, মা-বাবা হারানোর পর অভাবের তাড়নায় ৬ বছর বয়স থেকেই ফেনী শহরের দুঃসম্পর্কের এক খালার বাসায় গৃহকর্মী হিসেবে আশ্রয় নিয়ে কাজ করতো তরুণী। সম্প্রতি সেই খালা মারা গেলে তরুণীটি ফেনী সদর উপজেলার শর্শদীর খানে বাড়ির একটি পরিবারে আশ্রয় নেয়। গত মঙ্গলবার রাতে ঘরের বাইরে তরুণীকে একা পেয়ে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা একই বাড়ির পারভেজ তাকে মুখ চেপে বাড়ির শেষ সীমানায় একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। এসময় রাতভর তাকে ধর্ষণ করে তরুণীকে ফেলে পালিয়ে যায় পারভেজ। পরদিন সকালে বিষয়টি জানতে পেরে স্থানীয়রা তরুণীটিকে নিয়ে ফেনী মডেল থানায় হাজির হয়।

এসময় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে অভিযুক্ত বখাটে যুবক পারভেজের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ রাতে ফেনী সরকারি কলেজের সামনে থেকে ধর্ষণ মামলার আসামী পারভেজকে গ্রেপ্তার করে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019