১৭ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু বরিশালে যৌন হয়রানির দায়ে বরখাস্ত হওয়া শিক্ষকের মামলা ঝালকাঠি পৌর মিনিপার্ক এলাকায় পুলিশ ও ট্রাফিক বিভাগের অভিযান মোটরসাইকেলে মামলা চুয়াডাঙ্গায় ২ দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন
ফেসবুকে ‘বলার ছিল অনেক কিছু’ লিখে ফাঁস দিল এসএসসি পরীক্ষার্থী

ফেসবুকে ‘বলার ছিল অনেক কিছু’ লিখে ফাঁস দিল এসএসসি পরীক্ষার্থী

আজকের ক্রাইম ডেক্স: ‘বলার ছিল অনেক কিছু, বলা হলো না কিছু’ ফেসবুকে এ স্ট্যাটাস পোস্ট করে নিজ ঘরের ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে লামিসা জামান দিয়া নামের এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। শুক্রবার বিকালে শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার ৯নং ওয়ার্ডের দক্ষিণ ডামুড্যা এলাকায় এ ঘটনা ঘটে।

লামিসা জামান দিয়া (১৭) দক্ষিণ ডামুড্যা এলাকার ইটালি প্রবাসী মনিরুজ্জামান বিপ্লব বেপারীর মেয়ে। সে সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ে মানবিক শাখা থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিল। ওই শিক্ষার্থীর প্রতিবেশী মিতা জানান, শুক্রবার বিকাল সাড়ে ৪টায় লামিসা ওর রুমেই ছিল। এ সময় ওর মা লাকি আক্তার বাড়িকে ছিলেন না।

অনেকক্ষণ লামিসার রুমের দরজা বন্ধ দেখে ওর খালা চিৎকার করলে প্রতিবেশীরা রুমের দরজা ভেঙে লামিসাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এরপর দ্রুত ডামুড্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ইসরাত জাহান তাকে মৃত ঘোষণা করেন।

সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মজিদ জানান, বৃহস্পতিবার পরীক্ষার পর মেয়েটার সঙ্গে কথা বললাম, খোঁজ খবর নিলাম। পরীক্ষা ভালো হয়েছে বললেও কেন যে এমন করলো বুঝলাম না। ডামুড্যা থানার ওসি এমারত হোসেন বলেন, লাশ থানায় নেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019