২৩ Jul ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
মাদক ও জুয়ামুক্ত ডিমলা গড়তে ওসির বিশেষ ভূমিকা

মাদক ও জুয়ামুক্ত ডিমলা গড়তে ওসির বিশেষ ভূমিকা

মোঃ গোলাম রাব্বানী ডিমলা নীলফামারী ডিমলা প্রতিনিধি
ডিমলা থানার ওসি দেবাশিষ রায়ের বিশেষ ভূমিকায় উপজেলা বিভিন্ন এলাকা হতে প্রতিদিন পুলিশের বিশেষ অভিযানে মাদক কারবারী ও জুয়ারুদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হচ্ছে। পুলিশের বিশেষ এই ভূমিকায় এলাকার সর্বস্তরের সচেতন মহল ডিমলা থানার ওসিকে বাহবা জানিয়েছেন।

নীলফামারীর ডিমলায় শুক্রবার রাতে প্রতিদিনের ন্যায় পুলিশের বিশেষ অভিযান পরিচালনার সময় উপজেলা পরিষদের অফিসার্স ক্লাব এর সামন থেকে উপজেলা সদরের শিবমন্দির পাড়া এলাকার সুশীল চন্দ্র দাসের ছেলে টুটুল চন্দ্র দাস (৪২)কে ১০ পুড়িয়া হিরোইনসহ গ্রেপ্তার করে ডিমলা থানার সাব ইন্সপেক্টর উৎপল কুমার রায়। অপরদিকে জুয়া খেলার অপরাধে বোচাগাড়ী বাবুরহাট গ্রামের মৃত জগলাল রবিদাসের ছেলে সনাতন (৩১), দক্ষিন তিতপাড়া গ্রামের ওয়ারেস আলীর ছেলে লাভলু মিয়া (২৫), রামডাঙ্গা গ্রামের বেনী মধাব দাসের ছেলে বাবু দাস (৩৩), ভেদু দাসের ছেলে কালীপদ দাস (৩২), মৃত গোলাম মোস্তফার ছেলে জাহাঙ্গীর আলম (৪৮) সরদারহাট আদর্শপাড়া গ্রামের মহাদেব দাসের ছেলে রতন দাস (৪০) কে জুয়া খেলার অপরাধে গ্রেপ্তার করে ডিমলা থানা পুলিশ। এ ব্যাপারে ডিমলা থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

ডিমলা থানার (ওসি) দেবাশীষ রায় সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ও জুয়ামুক্ত ডিমলা গড়তে থানা
পুলিশের বিশেষ ভুমিকায় জুয়া মাদক ব্যবসায়ি ও সেবনকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে প্রতিদিন থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019