১৬ Jun ২০২৪, ০৬:০২ অপরাহ্ন, ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি, রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
স্বামী বিদেশ, টাকা-স্বর্ণালংকার নিয়ে ভাতিজার সঙ্গে উধাও চাচি সিলেট সুরমা ও কুশিয়ারা নদীর পানি বিপৎসীমার উপরে ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বিরামপুর দিওড় ইউনিয়নে স্বল্পমূল্যে টিসিবির পণ্য বিতরণ করেন-চেয়ারম্যান বামনডাঙ্গায় বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির দাবীতে আবারো মানববন্ধন ও গণ অবস্থান কর্মসূচি জনপথ বিভাগ ও স্কুল এন্ড কলেজের জায়গা দখল সংবাদ প্রচার করায় সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল -নাঈমুজ্জামান ভূইয়া মুক্তা দেহেরগতি ইউনিয়নে ঈদ উপহারের চাল পেল ১৭২৪ টি পরিবার আগৈলঝাড়ার রাজিহার ইউনিয়নে ঈদে সরকারের খাদ্য সহায়তা পেলেন ২৯৪৭ পরিবার বানারীপাড়ায় ব্যবসায়ী সালাম গোলন্দাজ হত্যা মামলা আড়াল করতে স্বাক্ষীদের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা মামলা
রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড

রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড

আজকের ক্রাইম ডেক্স : সাভারে লোহার পাইপ দিয়ে পিটিয়ে রিকশাচালককের পা ভেঙে দেওয়ার ঘটনায় ঢাকা উত্তরের ট্রাফিক পুলিশ সদস্য সোহেল রানাকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। শনিবার (১৮ মে) সকাল সাড়ে ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস্) আব্দুল্লাহিল কাফি। এর আগে শুক্রবার (১৭ মে) রাতে তাকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

আহত ফজলু মিয়া দিনাজপুর জেলার হাকিমপুর থানার বাসনাপুর মহল্লার আবুল হোসেনের ছেলে। তিনি প্রায় ২২ বছর ধরে সাভারে বসবাস করছেন। ক্লোজড হওয়া ওই পুলিশ সদস্যদের নাম সোহেল রানা। তিনি ঢাকা জেলা উত্তর ট্রাফিক বিভাগের রেকার চালক হিসাবে সাভারে কর্মরত ছিলেন।

জানা গেছে, রিকশাচালক ফজলু অটোরিকশা নিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকামুখী লেন দিয়ে যাচ্ছিলেন। এ সময় পাকিজার সামনে থেকে মোটরসাইকেলে করে র‌্যাকার চালক সোহেল রানাসহ দুইজন তাকে ধাওয়া করেন। গেন্ডা বাস স্ট্যান্ডের কাছে পৌঁছলে মোটরসাইকেল দিয়ে তার গতিরোধ করেন সোহেল রানা।

পরে সেখানেই লোহার রড দিয়ে পিটিয়ে ফজলুর পা ভেঙে দেন তিনি। পরে ফজলুকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে সুপার ক্লিনিকে ভর্তি করা হয়। এ ঘটনায় রিকশাচালকরা ওই পুলিশ সদস্যের বিচারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। পরে রাতেই সোহেলকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস্) আব্দুল্লাহিল কাফী বলেন, রিকশাচালককে মারধরের অভিযোগে রেকারচালক সোহেল রানাকে ক্লোজড করা হয়েছে। তাকে পুলিশ লাইন সংযুক্ত করে ঘটনার তদন্তের জন্য বলা হয়ছে। তদন্তের ফলাফল সাপেক্ষে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। প্রসঙ্গত, গত দুই মাস আগে পাকিজার সামনেই আরও এক রিকশাচালককে মারধর করেন রেকারচালক সোহেল রানা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019