১৮ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি দর্শনায় আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয় শীর্ষক মতবিনিময় ও সংবর্ধনা বানারীপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টারের দাফন
ক্রিয়া জগতকে এগিয়ে নিতে সবাই সজাগ ও সচেতন ঝালকাঠিতে আমু

ক্রিয়া জগতকে এগিয়ে নিতে সবাই সজাগ ও সচেতন ঝালকাঠিতে আমু

ঝালকাঠি প্রতিনিধি :ক্রীড়া জগতকে এগিয়ে নিতে সবাই সজাগ ও সচেতন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ করে ক্রীড়া জগতকে এগিয়ে নিতে সজাগ ও সচেতন। যে কারনে তিনি প্রাথমিক বিদ্যালয় থেকে দুটি টুর্নামেন্ট দিয়েছেন যাতে করে শিক্ষার্থীরা প্রথম থেকে ক্রীড়ার দিকে আকৃষ্ট হয়।
তিনি আরো বলেন শিক্ষার্থীরা যদি ক্রিড়ায় মনোযোগী হয় তাহলে দেশ ও সমাজ থেকে মাদক নির্মূল হবে।
সকল শিক্ষার্থীকে খেলাধুলায় মনোযোগী হতে হবে।
ঝালকাঠি জেলা ক্রীড়া সংস্থার সবাইকে আহ্বান করেছি যাতে করে ঝালকাঠি থেকে জাতীয় পর্যায়ে বিভিন্ন খেলায় শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারে সেভাবে প্রশিক্ষণ দিতে। জাতীয় দলে অন্য জেলার খেলার অংশগ্রহণ করলেও ঝালকাঠিতে তেমন কোন খেলোয়ার দেখা যায় না। বেশি বেশি করে শিক্ষার্থীদের প্রশিক্ষণ দিতে হবে।শনিবার ১৭ ই জানুয়ারি দুপুরে ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাঠে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অওয়ামী লীগের প্রবীণ এই নেতা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকারে পক্ষ থেকে ক্রীড়া অঙ্গনে সকল প্রকার সহযোগীতা করে আসছে। যে কারেণে আজকে আমাদের দেশের ক্রিয়াবিদরা বিদেশে স্থান করে নিতে সক্ষম হয়েছেন।

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: সুলতান আহম্মেদ খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহিতুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি খান আরিফুর রহমান। আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুন কুমার কর্মকার ,ঝালকাঠি পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর হাফিজ আল মাহমুদ ১ নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম জাকির, এসময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও শিক্ষার্থীদের অভিবাবকরা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নেয়।
অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সুলতান আহমেদ খান, উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান ঝালকাঠি পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর হাফিজ আল মাহমুদ । হাফিজ আল মাহমুদ বলেন আমাদের নেতা আমু ভাইয়ের জন্য ঝালকাঠিতে শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন আমরা পেয়েছি খুব শীঘ্রই ঝালকাঠি সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের দশ তলা ভবনের কাজ শুরু হবে। আমু ভাই আছে বলে সারাদেশের মানুষ ঝালকাঠি জেলাকে চিনেন। ঝালকাঠি উন্নয়নের স্বার্থে আমরা আমু ভাইয়ের দীর্ঘ আয়ু কামনা করছি।

এরপর তিনি ঝালকাঠি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রিয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অতিথি প্রদান অতিথি হিসেবে যোগ দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019