১৯ Jun ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন, ১২ই জিলহজ, ১৪৪৫ হিজরি, বুধবার, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় আওয়ামী লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত সিলেটে বন্যা পরিস্থিতি দেখতে আসলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান এমপি ১৫ লাখে ছাগল কেনা সেই ইফাত আমার ছেলে নন: রাজস্ব কর্মকর্তা মতিউর রহমান সিলেটে আরো ১০ দিন ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকবে, জেলা ও উপজেলা শহরের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন দর্শনার ব্যবসায়ী ভারতীয় ভিসা আনতে যেয়ে মৃত্যু ভোলায় দেখা মিলেছে বিষাক্ত রাসেল ভাইপার সাপ সিলেট হার্ট অ্যাসোসিয়েশন এর নতুন কমিটি গঠন,সভাপতি ডাঃ সুধাংশু রঞ্জন দে সাধারণ সম্পাদক ডাঃ এস এম হাবিবউল্লাহ সেলিম বিরামপুর রেলস্টেশনে চাঁদাবাজির সময় ভূয়া পুলিশ আটক চুয়াডাঙ্গায় চলন্ত বাসের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু, বন্ধু জখম চুয়াডাঙ্গার জীবননগরে ইটভাটার পিছন থেকে মরদেহ উদ্ধার
আমার মতো প্রেমিক জীবনে কাউকে দেখিনি: শামীম ওসমান

আমার মতো প্রেমিক জীবনে কাউকে দেখিনি: শামীম ওসমান

আজকের ক্রাইম ডেক্স : ঈদুল আজহার আনন্দ ঘরে ঘরে। টেলিভিশন, ইউটিউব ও ফেসবুকে ঈদ আড্ডা নতুন মাত্রা যোগ করেছে। বৃহস্পতিবার একটি টেলিভিশন চ্যানেলে ঈদ আড্ডার আয়োজন করা হয়। সেখানে অংশ নেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও সংসদ সদস্য শামীম ওসমান।

তার সঙ্গে ছিলেন বিএনপির সাবেক সংসদ সদস্য রুমিন ফারহানা। এসময় ব্যক্তিজীবনসহ নানা প্রসঙ্গ শেয়ার করেন তারা। এসময় শামীম ওসমানের কাছে উপস্থাপকের পক্ষ থেকে জানতে চাওয়া হয়, কেউ কি লাল গোলাপ দিয়ে বলে যে, শামীম ভাই আপনার সঙ্গে বন্ধুত্ব করব? এমন প্রশ্নোত্তরে শামীম ওসমান বলেন, অনেকে লাল গোলাপ দেয় এবং এটা করে। এগুলো যারা তাদেরকে সম্মানের সঙ্গে রাখি।

এদেরকে সরাসরি অসম্মানিত করতে নেই। সরাসরি অসম্মানিত করলে তারা ক্ষেপে যায়। একপর্যায়ে ক্ষেপে গিয়ে আমাকে নিয়ে নেগেটিভ কথা বলে ফেলবে।

এগুলো স্মার্টলি মোকাবিলা করি। আপনার বিয়ে কি লাল গোলাপের ছিল, না প্রেমের বিয়ে ছিল? প্রশ্নোত্তরে শামীম ওসমান বলেন, আমার প্রেমের বিয়ে ছিল এবং একপাক্ষিক। এটা আমার পক্ষ থেকে বিয়ে ছিল।

আপনাকে বলা হয়ে থাকে প্রেমিক পুরুষ এটা কি ঠিক? এমন প্রশ্নের জবাবে শামীম ওসমান বলেন, ১০০ ভাগ সঠিক। আমার মতো প্রেমিক আমি আমার জীবনে দেখিনি।

আপনি অবসরে কি করেন? প্রশ্নোত্তরে শামীম ওসমান বলেন, প্রথম পছন্দ থাকে, যদি আমার টাকা থাকে ঘুরতে যাই। তবে একা একা ঘুরতে যাই না। পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে একসঙ্গে যাই। এর বাইরে অবসর সময় পেলে সিনেমা দেখি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019