২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন, ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
হিজাব না পরায় ৯ ছাত্রীর চুল কেটে দিলেন শিক্ষিকা বাউফলে অনুমোদন ছাড়াই ক্লিনিক চালানো সেই ভুয়া ডাক্তার কারাগারে পুলিশ সদস্যের হাতে মাদক দেখলেই চাকরি যাবে: আইজিপি বাড়িতে বাবার লাশ এসএসসি পরীক্ষা কেন্দ্রে মেয়ে তেঁতুলিয়ায় আওয়ামী লীগ নেতার মৃত্যু সুন্দরগঞ্জের বামনডাঙ্গায় ৪ পুলিশ হত্যা দিবস পালিত ঝালকাঠিতে ভোক্তা অধিকারের অভিযান দুটি ব্যবসা প্রতিষ্ঠানে ২৮ হাজার টাকা জরিমানা গৌরনদী কাঁঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত দর্শনা থানার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী আজ, ৪ বছরে ৪ ওসি মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালতে দিলেন বাবা ফেসবুকে কমেন্ট করায় যুবক খুন
আমার মতো প্রেমিক জীবনে কাউকে দেখিনি: শামীম ওসমান

আমার মতো প্রেমিক জীবনে কাউকে দেখিনি: শামীম ওসমান

আজকের ক্রাইম ডেক্স : ঈদুল আজহার আনন্দ ঘরে ঘরে। টেলিভিশন, ইউটিউব ও ফেসবুকে ঈদ আড্ডা নতুন মাত্রা যোগ করেছে। বৃহস্পতিবার একটি টেলিভিশন চ্যানেলে ঈদ আড্ডার আয়োজন করা হয়। সেখানে অংশ নেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও সংসদ সদস্য শামীম ওসমান।

তার সঙ্গে ছিলেন বিএনপির সাবেক সংসদ সদস্য রুমিন ফারহানা। এসময় ব্যক্তিজীবনসহ নানা প্রসঙ্গ শেয়ার করেন তারা। এসময় শামীম ওসমানের কাছে উপস্থাপকের পক্ষ থেকে জানতে চাওয়া হয়, কেউ কি লাল গোলাপ দিয়ে বলে যে, শামীম ভাই আপনার সঙ্গে বন্ধুত্ব করব? এমন প্রশ্নোত্তরে শামীম ওসমান বলেন, অনেকে লাল গোলাপ দেয় এবং এটা করে। এগুলো যারা তাদেরকে সম্মানের সঙ্গে রাখি।

এদেরকে সরাসরি অসম্মানিত করতে নেই। সরাসরি অসম্মানিত করলে তারা ক্ষেপে যায়। একপর্যায়ে ক্ষেপে গিয়ে আমাকে নিয়ে নেগেটিভ কথা বলে ফেলবে।

এগুলো স্মার্টলি মোকাবিলা করি। আপনার বিয়ে কি লাল গোলাপের ছিল, না প্রেমের বিয়ে ছিল? প্রশ্নোত্তরে শামীম ওসমান বলেন, আমার প্রেমের বিয়ে ছিল এবং একপাক্ষিক। এটা আমার পক্ষ থেকে বিয়ে ছিল।

আপনাকে বলা হয়ে থাকে প্রেমিক পুরুষ এটা কি ঠিক? এমন প্রশ্নের জবাবে শামীম ওসমান বলেন, ১০০ ভাগ সঠিক। আমার মতো প্রেমিক আমি আমার জীবনে দেখিনি।

আপনি অবসরে কি করেন? প্রশ্নোত্তরে শামীম ওসমান বলেন, প্রথম পছন্দ থাকে, যদি আমার টাকা থাকে ঘুরতে যাই। তবে একা একা ঘুরতে যাই না। পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে একসঙ্গে যাই। এর বাইরে অবসর সময় পেলে সিনেমা দেখি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019