২৯ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচিত হলে সদর উপজেলার কৃষকদের উন্নয়নে কাজ করতে চাই চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন বরিশালে অটোচালকের গলায় ছুরি বসিয়ে ব্যাটারি ছিনতাই,, দম্পতিসহ আটক–৪ চুয়াডাঙ্গায় তাপপ্রবাহে চলেছে শিক্ষার্থীদের ক্লাস, তবে টিনের ঝুপড়িতে গজিয়ে ওঠা দর্শনার কিন্ডারগার্টেন স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা পড়েছে বিপকে মহান মে দিবস- ২০২৪ উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পবিপ্রবিতে বিশ্ব ভেটেরিনারি দিবস ২০২৪ উদযাপন চুয়াডাঙ্গায় জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বানারীপাড়ায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী নীলফামারীর ডিমলায় বৃষ্টির জন্য নামাজ আদায় UNDP এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের পর্যটনের উন্নয়ন সংশ্লিষ্ট বিষয় নিয়ে মতবিনিময়
আমার মতো প্রেমিক জীবনে কাউকে দেখিনি: শামীম ওসমান

আমার মতো প্রেমিক জীবনে কাউকে দেখিনি: শামীম ওসমান

আজকের ক্রাইম ডেক্স : ঈদুল আজহার আনন্দ ঘরে ঘরে। টেলিভিশন, ইউটিউব ও ফেসবুকে ঈদ আড্ডা নতুন মাত্রা যোগ করেছে। বৃহস্পতিবার একটি টেলিভিশন চ্যানেলে ঈদ আড্ডার আয়োজন করা হয়। সেখানে অংশ নেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও সংসদ সদস্য শামীম ওসমান।

তার সঙ্গে ছিলেন বিএনপির সাবেক সংসদ সদস্য রুমিন ফারহানা। এসময় ব্যক্তিজীবনসহ নানা প্রসঙ্গ শেয়ার করেন তারা। এসময় শামীম ওসমানের কাছে উপস্থাপকের পক্ষ থেকে জানতে চাওয়া হয়, কেউ কি লাল গোলাপ দিয়ে বলে যে, শামীম ভাই আপনার সঙ্গে বন্ধুত্ব করব? এমন প্রশ্নোত্তরে শামীম ওসমান বলেন, অনেকে লাল গোলাপ দেয় এবং এটা করে। এগুলো যারা তাদেরকে সম্মানের সঙ্গে রাখি।

এদেরকে সরাসরি অসম্মানিত করতে নেই। সরাসরি অসম্মানিত করলে তারা ক্ষেপে যায়। একপর্যায়ে ক্ষেপে গিয়ে আমাকে নিয়ে নেগেটিভ কথা বলে ফেলবে।

এগুলো স্মার্টলি মোকাবিলা করি। আপনার বিয়ে কি লাল গোলাপের ছিল, না প্রেমের বিয়ে ছিল? প্রশ্নোত্তরে শামীম ওসমান বলেন, আমার প্রেমের বিয়ে ছিল এবং একপাক্ষিক। এটা আমার পক্ষ থেকে বিয়ে ছিল।

আপনাকে বলা হয়ে থাকে প্রেমিক পুরুষ এটা কি ঠিক? এমন প্রশ্নের জবাবে শামীম ওসমান বলেন, ১০০ ভাগ সঠিক। আমার মতো প্রেমিক আমি আমার জীবনে দেখিনি।

আপনি অবসরে কি করেন? প্রশ্নোত্তরে শামীম ওসমান বলেন, প্রথম পছন্দ থাকে, যদি আমার টাকা থাকে ঘুরতে যাই। তবে একা একা ঘুরতে যাই না। পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে একসঙ্গে যাই। এর বাইরে অবসর সময় পেলে সিনেমা দেখি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019