২০ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিএনপি নেতার গেটে সাইনবোর্ড ‘ভোট চাহিয়া লজ্জা দেবেন না প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, পুলিশ সদস্য আটক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ
বানারীপাড়া প্রেসক্লাব সভাপতির শ্বশুর মেজর ( অবঃ) রেজাউল আলম টফি আর নেই

বানারীপাড়া প্রেসক্লাব সভাপতির শ্বশুর মেজর ( অবঃ) রেজাউল আলম টফি আর নেই

রাহাদ সুমন,
বিশেষ প্রতিনিধি: বরিশালের বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমন ও ঝিনাইদহের হরিণাকুন্ডু প্রেসক্লাবের সভাপতি মোঃ সাইফুজ্জামান তাজুর চাচা শ্বশুর বাংলাদেশ সেনাবাহিনীর মেজর (অব.) মোঃ রেজাউল আলম টফি (৫৭) আর নেই। ১২ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় ইফতার শেষে তিনি অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষনিক তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ৮ টার দিকে তিনি ইন্তকাল করেন (ইন্না…..রাজিউন)।
মৃত্যুকালে তিনি দুই ভাই ও চার বোনসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন। তিনি সেনাবাহিনী থেকে ২০২০ সালে অবসর নেওয়ার পর থেকে ঢাকার বনানীতে বসবাস করতেন।
১৩ এপ্রিল বুধবার সকাল ১০টায় ঢাকার সিএমএইচ হাসপাতাল জামে মসজিদ প্রাঙ্গনে প্রথম ও বাদ আসর ঝিনাইদহের হরিণাকুন্ডু খেলার মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে পৌরশহরের মুসলিম গোরস্থানে চির নিন্দ্রায় শায়িত করা হয়। জানাজায় হরিণাকুন্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গির হোসাইন ও পৌরসভার মেয়র মোঃ ফারুক হোসেনসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। এদিকে তার মৃত্যুতে বরিশালের বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তার রুহের মাগফেরাত কামনা করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019