২১ মে ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সড়ক ও জনপথ অধিদপ্তরের স্টিকার লাগানো গাড়িতে মিলল ৭ লাখ পিস ইয়াবা মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় দুই পুলিশকে পেটালেন যুবক আগৈলঝাড়ার বাকাল ইউনিয়নে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত পর্যটকদের নিরাপদ আবাসন নিশ্চিতে টুরিস্ট পুলিশ সুপারের হোটেল ফার্স অ্যান্ড রিসোর্ট পরিদর্শন বিএনপি নেতার গেটে সাইনবোর্ড ‘ভোট চাহিয়া লজ্জা দেবেন না প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, পুলিশ সদস্য আটক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ
ঝালকাঠিতে মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে আদর্শ সমাজ বাস্তবায়ন কমিটির উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি

ঝালকাঠিতে মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে আদর্শ সমাজ বাস্তবায়ন কমিটির উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠিতে মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে সকল ধর্মের ও সুধী সমাজের উপস্থিতিতে হাজার হাজার মুসুল্লিদের নিয়ে শহরে বিশাল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এর আগে বিকেল চারটায় ঝালকাঠি কেন্দ্রীয় ঈদগা মসজিদে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।বৃহস্পতিবার ঝালকাঠি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসায় আসরের নামাজবাদ র‌্যালিটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে র‌্যালিটি নেছারাবাদে শেষ হয়। আদর্শ সমাজ বাস্তবায়ন কমিটির উদ্যোগে এই র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিতে সংগঠনের সভাপতি আলহাজ্ব সদরদার মোঃ শাহ আলমের নেতৃত্বে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব মাওলানা খালিলুর রহমান নেছারাবাদী হুজুর, অন্যদের মধ্যে জেলা পুজা উৎযাপন কমিটির সভাপতি প্রফেসর ডাঃ অসিম কুমার সাহা, ঝালকাঠি পৌরসভার কাউন্সিলরগণ মিছিলে নেতৃত্বদেন। এসময় বিভিন্ন মসজিদ ও মন্দিরের সভাপতি সম্পাদকগণ এবং এসএস কামিল মাদ্রাসার হাজার হাজার ছাত্ররা উপস্থিত ছিলেন।
ঝালকাঠি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মরহুম হযরত মাওলানা আজিজুর রহমান নেছারাবাদী হুজুর বলেন সকল ধর্মের সহাব¯’ানের মধ্য নিয়ে শান্তি, ঐক্য ও সমৃদ্ধি বজায় রাখার জন্য এই আদর্শ সমাজ বাস্তবায়ন কমিটি গঠন করেছিলেন। এরই ধারাবাহিকতায় আসরবাদ ঝালকাঠিতে মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে মানুষকে সচেতন করার জন্য র‌্যালি, করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019