শুক্রবার, ৩০ Jul ২০২১, ১২:৪৩ অপরাহ্ন

লিড নিউজ
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর। ভ্যাকসিন দেওয়া শেষ হলেই খোলা হবে শিক্ষাপ্রতিষ্ঠান: সংসদে প্রধানমন্ত্রী।বরিশাল-পটুয়াখালী হয়ে কুয়াকাটা পর্যন্ত ২৪৪ কিলোমিটার রেললাইন ২০৩০ সালে শেষ করার আশা।
সিলেটের গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা ডা. আব্দুর রহমান মারা গেছেন।

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা ডা. আব্দুর রহমান মারা গেছেন।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবী সবার প্রিয় শ্রদ্ধাভাজন ডা. আব্দুর রহমান ইন্তেকাল করেছেন। শনিবার ( ৩ জুলাই) সন্ধ্যায় ৭ টায় নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না ল্লিাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী,২ পুত্র ও ৩ কন্যাসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছে।
রোববার (৪ জুলাই) বাদ জোহর ঢাকাদক্ষিণ দারুল উলুম মাদ্রাসা মাঠে জানাজা শেষে মরহুমের লাশের দাফন সম্পন্ন হবে। গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা এবং সাবেক সহ-সভাপতি ডাঃ আব্দুর রহমান ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ, ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজ, ঢাকাদক্ষিণ দারুল উলুম মাদ্রাসা, ঢাকাদক্ষিণ বাজার বণিক সমিতিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটির সাথে জড়িত ছিলেন। এদিকে, তিনি গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক সহ-সভাপতি ডাঃ আব্দুর রহমানের দায়িত্ব পালন করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English