১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
সিলেটের গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা ডা. আব্দুর রহমান মারা গেছেন।

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা ডা. আব্দুর রহমান মারা গেছেন।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবী সবার প্রিয় শ্রদ্ধাভাজন ডা. আব্দুর রহমান ইন্তেকাল করেছেন। শনিবার ( ৩ জুলাই) সন্ধ্যায় ৭ টায় নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না ল্লিাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী,২ পুত্র ও ৩ কন্যাসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছে।
রোববার (৪ জুলাই) বাদ জোহর ঢাকাদক্ষিণ দারুল উলুম মাদ্রাসা মাঠে জানাজা শেষে মরহুমের লাশের দাফন সম্পন্ন হবে। গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা এবং সাবেক সহ-সভাপতি ডাঃ আব্দুর রহমান ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ, ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজ, ঢাকাদক্ষিণ দারুল উলুম মাদ্রাসা, ঢাকাদক্ষিণ বাজার বণিক সমিতিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটির সাথে জড়িত ছিলেন। এদিকে, তিনি গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক সহ-সভাপতি ডাঃ আব্দুর রহমানের দায়িত্ব পালন করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019