১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
সিলেটের গোলাপগঞ্জ বাঘা ইউনিয়ন জাপার ৫১ সদস্য আহ্বায়ক কমিটি গঠন।

সিলেটের গোলাপগঞ্জ বাঘা ইউনিয়ন জাপার ৫১ সদস্য আহ্বায়ক কমিটি গঠন।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের গোলাপগঞ্জ উপজেলা বাঘা ইউনিয়ন জাতীয় পার্টি (জাপার) ৫১ সদস্য আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব কুনু মিয়া ও সদস্য সচিব মো. উসমান আলী চেয়ারম্যানের যৌথ স্বাক্ষরে ২৪ জুন ২০২১ইং আনুষ্ঠানিক ভাবে মানিক মিয়া কে আহ্বায়ক ও শাহনাজ আহমদকে সদস্য সচিব করে ৫১ সদস্য আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।
বাঘা ইউনিয়ন কমিটিতে জাপার অন্যান্য আহ্বায়ক যারা হলেন-যুগ্ম আহ্বায়ক নজির আহমদ,ছমির উদ্দিন সুমন, ছালে আহমদ,মজনু আহমদ, আব্দুর রুপ,শাবুদ দেব, যুগ্ম সদস্য সচিব হলেন মস্তফা আহমদ।
সদস্য যারা হলেন- আব্দুল মন্নান, ছুরাব উদ্দিন, নোমান মিয়া, মুহিববুর রহমান, এনামা উদ্দিন, জয়নুর রহমান, আব্দুল জব্বার,চুনু মিয়া, জামাল মিয়া, আব্দুল আহাদ, জাবিদ মিয়া, একবাল আহমদ, তোতা মিয়া,মাশুক মিয়া, সুহেল আহমদ মৌলানা শামীম, সামসুল হক,ফলিক আহমদ,বৈইচা মিয়া প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019