২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার।
বরিশালে বিজয়ী মেম্বার প্রার্থীর সমর্থকদের মারধরে বৃদ্ধ নিহত।।।

বরিশালে বিজয়ী মেম্বার প্রার্থীর সমর্থকদের মারধরে বৃদ্ধ নিহত।।।

গৌরনদী প্রতিনিধি :: বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য (মেম্বার) প্রার্থীর সমর্থকদের হামলায় মো. শাহ আলম খান (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

বুধবার (২৩ জুন) রাত ১২টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত শাহ আলম উপজেলার বার্থী ইউনিয়নের বড়দুলালী গ্রামের বাসিন্দা এবং খাঞ্জাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পরাজিত মেম্বার প্রার্থী মন্টু হাওলাদারের ভায়রা হন।

নিহত শাহ আলমের স্বজনরা জানান, বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে তিনি কমলাপুর ও বড়দুলালী গ্রামের সীমান্তবর্তী বেইলি ব্রিজ সংলগ্ন এলাকায় যান। এ সময় খাঞ্জাপুর ইউনিয়নে ৯ নম্বর ওয়ার্ডে নবনির্বাচিত ইউপি সদস্য ফিরোজ মৃধার সমর্থক জাকির মৃধা, সোবাহান মৃধা ও এনায়েত মৃধার নেতৃত্বে ৮-১০ জন শাহ আলম খানের ওপর হামলা চালান।

হামলাকারীরা তাকে কিল-ঘুষি মারতে থাকেন। একপর্যায়ে শাহ আলম মাটিতে লুটিয়ে পড়লে তারা পালিয়ে যান। পরে উদ্ধার করে শাহ আলমকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শের-ই-বাংলা বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে তিনি মারা যান।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারিতে শাহ আলম খান অসুস্থ হয়ে পড়েন। বরিশাল মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রাতে শাহ আলম খান মারা যান। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যদের লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এর আগে ২১ জুন দুপুর ১২টার দিকে খাঞ্জাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে সদস্য প্রার্থী ফিরোজ মৃধা ও তার প্রতিদ্বন্দ্বী সদস্য প্রার্থী মন্টু হাওলাদার এবং তাদের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ১৫-১৬টি বোমার বিস্ফোরণ ঘটে। বোমার বিস্ফোরণে ফিরোজ মৃধার সমর্থক মৌজে আলী মৃধা নামে এক বৃদ্ধ (৬৫) নিহত হন।

এছাড়া সংঘর্ষে উভয় পক্ষের আরও পাঁচ-ছয়জন আহত হন। সোমবার রাতে ৯ নম্বর ওয়ার্ডের ফলাফল ঘোষণা করা হয়। এতে সদস্য (মেম্বার) পদে মোরগ প্রতীক নিয়ে ফিরোজ মৃধা নির্বাচিত হন। পরাজিত হন টিউবওয়েল প্রতীকের প্রার্থী মন্টু হাওলাদার।

অন্যদিকে ওই দিন রাতে বোমা হামলায় নিহত মৌজে আলী মৃধার ছেলে নজরুল ইসলাম মৃধা বাদী হয়ে বিজয়ী প্রার্থী ফিরোজ মৃধা, পরাজিত প্রার্থী মন্টু হাওলাদারসহ ২১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৭০ থেকে ৮০ জনকে আসামি করে থানায় মামলা করেন। পরে ফিরোজ মৃধা, তার কর্মী ইমন হোসেন ও নয়ন মৃধাকে এ মামলায় গ্রেফতার করে পুলিশ।

মঙ্গলবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019