১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ: ধাওয়া-পাল্টা ধাওয়া দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল। ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন ২২ জনের মনোনয়ন দাখিল
গৌরনদীর ২ যুবককে কুপিয়ে হত্যা: লাশ মিলল পাটক্ষেতে।

গৌরনদীর ২ যুবককে কুপিয়ে হত্যা: লাশ মিলল পাটক্ষেতে।

গৌরনদী প্রতিনিধি ;; সাভারের হেমায়েতপুরে একটি পাট ক্ষেতের ভেতর থেকে দুই যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়। নিহতরা হলেন- বরিশাল জেলার গৌরনদী থানার যাদুচর গ্রামের রতনের ছেলে রায়হান (১৮) এবং একই উপজেলার পশ্চিম শেওরা গ্রামের নেছার মোল্লার ছেলে নাজমুল (১৮)। সম্পর্কে দুজন খালাতো ভাই এবং তারা হেমায়েতপুরের যাদুরচর এলাকায় থাকতো।

আজ শুক্রবার (১১ জুন) সকালে হেমায়েতপুরের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়ার গ্রামের একটি পাট ক্ষেত থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

দুজনের মধ্যে রায়হান আল নাছির ল্যাবরোটারি স্কুলের ১০ম শ্রেণির ছাত্র। এবং নাজমুল রায়হানদের বাড়িতে বেড়াতে এসেছিল।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও স্থানীয় জানায়, সকালে পাট ক্ষেতে কাজ করতে যান কয়েকজন কৃষক। সেখানে দুই যুবকের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে তারা থানায় খবর দেয়। পরে পুলিশ এসে নিহতদের মরদেহ দুটি উদ্ধার করে। নিহত দুই যুবকের মরদেহ ৩০ মিটার দূরত্বের মধ্যে পড়ে ছিল। তাদের পরনে প্যান্ট ও গেঞ্জি ছিল।

ভাকুর্তা পুলিশ উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম সাংবাদিকদের বলেন, নিহত দুই যুবকের লাশ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কে বা কারা দুই যুবককে কি কারণে হত্যা করেছে তা জানার চেষ্টা চলেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019