০৮ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দর্শনায় উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং মাহমুদ হাসান রনি, ঘোড়াঘাটে কোটি টাকা নিয়ে কর্মকর্তা উধাও খাদ্য গুদাম সিলগালা রহমতপুরে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের স্কুল প্রোগ্রাম অনুষ্ঠিত ঘোড়াঘাটে সরঞ্জামসহ ট্রান্সফরমার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত কালকিনিতে বজ্রপাতে প্রতিবন্ধীর নিহতের পরিবার পেল আর্থিক সহায়তা বানারীপাড়ায় অধ্যাপক নিত্যানন্দ শীলের পরলোকগমণ বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা
২৮ স্ত্রীকে সাক্ষী রেখে ৩৭তম বিয়ে করলেন এই ব্যক্তি।

২৮ স্ত্রীকে সাক্ষী রেখে ৩৭তম বিয়ে করলেন এই ব্যক্তি।

অনলাইন ডেস্ক

শতাব্দীর পর শতাব্দী রাজা-বাদশাহদের বহু বিবাহ নতুন ঘটনা নয় । এক এক রাজার শতাধিক রানীর গল্পও শোনা গেছে। এ যুগেও বেশ কিছু দেশে এখনও বহু বিবাহ বৈধ। তা বলে ৩৭ নম্বর বিয়ে!‌ গোটা পরিবারের সামনে ২৮ জন স্ত্রীকে সাক্ষী রেখে এই বিয়ে সম্পন্ন করলেন এক বৃদ্ধ।

গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ১৩৫ জন ছেলে-মেয়ে আর ১২৬ জন নাতি-নাতনি। সকলে দারুণ আনন্দ করে শামিল হলেন পরিবারের কর্তার বিয়েতে। বিয়ের পর মাতলেন উৎসবে। সেই ভিডিও ভাইরাল। দেখে চোখ কপালে। এ নিয়ে সংবাদ প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়া ও দৈনিক আজকাল। তবে এই বিয়ের ঘটনার সত্যতা নিশ্চিত হওয়া যায়নি। এমনকি সঠিক দিন-তারিখ ও বৃদ্ধের নাম-পরিচয় ও দেশের নাম জানা যায়নি।

বর-কনের পোশাক দেখে মনে হয় মধ্যপ্রাচ্যের কোনও দেশ হবে। এর আগে, এই ব্যক্তি ৩৬ বার বিয়ে করেছেন। তাদের মধ্যে ২৮ জন স্ত্রী বেঁচে রয়েছেন। সকলকে নিয়ে সুখে সংসার বৃদ্ধের। কারও মধ্যে ঝামেলা রয়েছে বলে মনে হয় না।

তাই পরিবারের নতুন সদস্যকে নিয়েও কারও আপত্তি নেই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019