রবিবার, ১৩ Jun ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
নকল গয়না নিয়ে মারামারি, কনেকে তালাক, জরিমানা দিয়ে রক্ষা বরপক্ষের। পুলিশ সুপারের নির্দেশে দুগ্ধপোষ্য মুমূর্ষ শিশুকে উদ্ধার করলো ডিবি পুলিশ। সিলেট এবছর শাহ্ জালাল (রহ.) মাজারে ওরস হচ্ছে না। বানারীপাড়ায় ইয়াবা সহ ঝালকাঠির মাদক কারবারি বিশ্বজিৎ আটক। শাস্তি মেনে নিয়েছেন সাকিব, হচ্ছে না শুনানি। কাজ বাগিয়ে নিতে গণপূর্ত অফিসে আ’লীগ নেতার অস্ত্রের মহড়া। ব্যবসার নামে প্রতারণার প্রতিবাদে তালতলী উপজেলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন। পাবজি খেলাকে কেন্দ্র করে বিরোধ, ফরিদপুরে অবরুদ্ধ একটি পরিবার। করোনার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ নির্বাচন : সিইসি। ভোলায় তথ্য গোপন করে একাধিক বিয়ে করে ২ নারী গ্রেপ্তার।
২৮ স্ত্রীকে সাক্ষী রেখে ৩৭তম বিয়ে করলেন এই ব্যক্তি।

২৮ স্ত্রীকে সাক্ষী রেখে ৩৭তম বিয়ে করলেন এই ব্যক্তি।

অনলাইন ডেস্ক

শতাব্দীর পর শতাব্দী রাজা-বাদশাহদের বহু বিবাহ নতুন ঘটনা নয় । এক এক রাজার শতাধিক রানীর গল্পও শোনা গেছে। এ যুগেও বেশ কিছু দেশে এখনও বহু বিবাহ বৈধ। তা বলে ৩৭ নম্বর বিয়ে!‌ গোটা পরিবারের সামনে ২৮ জন স্ত্রীকে সাক্ষী রেখে এই বিয়ে সম্পন্ন করলেন এক বৃদ্ধ।

গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ১৩৫ জন ছেলে-মেয়ে আর ১২৬ জন নাতি-নাতনি। সকলে দারুণ আনন্দ করে শামিল হলেন পরিবারের কর্তার বিয়েতে। বিয়ের পর মাতলেন উৎসবে। সেই ভিডিও ভাইরাল। দেখে চোখ কপালে। এ নিয়ে সংবাদ প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়া ও দৈনিক আজকাল। তবে এই বিয়ের ঘটনার সত্যতা নিশ্চিত হওয়া যায়নি। এমনকি সঠিক দিন-তারিখ ও বৃদ্ধের নাম-পরিচয় ও দেশের নাম জানা যায়নি।

বর-কনের পোশাক দেখে মনে হয় মধ্যপ্রাচ্যের কোনও দেশ হবে। এর আগে, এই ব্যক্তি ৩৬ বার বিয়ে করেছেন। তাদের মধ্যে ২৮ জন স্ত্রী বেঁচে রয়েছেন। সকলকে নিয়ে সুখে সংসার বৃদ্ধের। কারও মধ্যে ঝামেলা রয়েছে বলে মনে হয় না।

তাই পরিবারের নতুন সদস্যকে নিয়েও কারও আপত্তি নেই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English