২৭ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
২৮ স্ত্রীকে সাক্ষী রেখে ৩৭তম বিয়ে করলেন এই ব্যক্তি।

২৮ স্ত্রীকে সাক্ষী রেখে ৩৭তম বিয়ে করলেন এই ব্যক্তি।

অনলাইন ডেস্ক

শতাব্দীর পর শতাব্দী রাজা-বাদশাহদের বহু বিবাহ নতুন ঘটনা নয় । এক এক রাজার শতাধিক রানীর গল্পও শোনা গেছে। এ যুগেও বেশ কিছু দেশে এখনও বহু বিবাহ বৈধ। তা বলে ৩৭ নম্বর বিয়ে!‌ গোটা পরিবারের সামনে ২৮ জন স্ত্রীকে সাক্ষী রেখে এই বিয়ে সম্পন্ন করলেন এক বৃদ্ধ।

গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ১৩৫ জন ছেলে-মেয়ে আর ১২৬ জন নাতি-নাতনি। সকলে দারুণ আনন্দ করে শামিল হলেন পরিবারের কর্তার বিয়েতে। বিয়ের পর মাতলেন উৎসবে। সেই ভিডিও ভাইরাল। দেখে চোখ কপালে। এ নিয়ে সংবাদ প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়া ও দৈনিক আজকাল। তবে এই বিয়ের ঘটনার সত্যতা নিশ্চিত হওয়া যায়নি। এমনকি সঠিক দিন-তারিখ ও বৃদ্ধের নাম-পরিচয় ও দেশের নাম জানা যায়নি।

বর-কনের পোশাক দেখে মনে হয় মধ্যপ্রাচ্যের কোনও দেশ হবে। এর আগে, এই ব্যক্তি ৩৬ বার বিয়ে করেছেন। তাদের মধ্যে ২৮ জন স্ত্রী বেঁচে রয়েছেন। সকলকে নিয়ে সুখে সংসার বৃদ্ধের। কারও মধ্যে ঝামেলা রয়েছে বলে মনে হয় না।

তাই পরিবারের নতুন সদস্যকে নিয়েও কারও আপত্তি নেই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019